০৭:৪৮ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে হট লাইনে ফোন, খাদ্য সামগ্রী পৌছে যাচ্ছে বাড়ি বাড়ি

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া নি¤œ মধ্যবিত্তদের কথা চিন্তা করে তাদের সাহায্যার্থে স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর পরামর্শে নাগরপুর উপজেলা প্রশাসন হট লাইন সেবা সার্ভিস চালু করেছেন। 

গত ৮ ই এপ্রিল থেকে চালু হওয়া এই জরুরী সেবায় এরই মধ্যে ব্যাপক ফোন কল এসেছে। এই সকল ফোন কলের মাধ্যমে যারা খাদ্য সহায়তা চেয়েছেন তাদের কলে সারা দিয়ে এরই মধ্যে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হচ্ছে। 

টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু উপজেলা প্রশাসনের সহায়তায় করোনা দূর্যোগ শুরু হওয়ার পর থেকে উপজেলা জুড়ে ত্রান সহায়তা করে আসছেন। এবার নাগরপুর উপজেলার নি¤œ মধ্যবিত্ত পরিবারগুলোর সমস্যার কথা বিবেচনা করে ‘জরুরী সেবা নাম্বার ০১৭০৪৭৭১৭০৮ চালু করেছেন।

বুধবার থেকে চালু হওয়া এই নম্বরে উপজেলার নি¤œ মধ্যবিত্ত পরিবারের সম্মানিত কর্তাব্যক্তি ফোন করলে সকলের অগোচরে পৌছে যাবে ত্রান সামগ্রী। জরুরী এই সেবা গ্রহণকারীদের সকল প্রকার পরিচয়ও গোপন রাখা হবে।

করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে রাষ্ট্রীয় সিদ্ধান্ত অনুযায়ী জনসমাগমকে নিরুৎসাহিত করতে ব্যবসা-বাণিজ্যসহ অর্থ উপার্জনকারী প্রতিষ্ঠানগুলো প্রায় অনেকটা স্থবির। অগোচরে সমাজের অনেক মধ্যবিত্ত পরিবার অর্থ কষ্টে ভুগলেও পারিবারিক ও সামাজিক মান সম্মানের বিষয়টি চিন্তা করে তাঁরা সাহায্য নিতে দ্বিধা করেন। তাঁদের এই আত্মসম্মানবোধের কথা বিবেচনায় সাংসদ আহসানুল ইসলাম টিটুর পরামর্শে নাগরপুর উপজেলা প্রশাসন মধ্যবিত্ত পরিবারের জন্য এ জরুরী সেবা চালু করেছেন। 

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, হট লাইন চালু করার পর থেকে আমরা প্রচুর ফোন কল পেয়েছি। এর মধ্যে চিকিৎসা প্রার্থীর চেয়ে খাদ্য সহায়তা প্রার্থীই বেশি। আমরা আমাদের সামর্থ অনুযায়ী পর্যায়ক্রমে সকলের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেওয়ার ব্যবস্থা করবো।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি