০৮:৪৩ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

করোনা প্রতিরোধে ধনবাড়ীতে কাজ করে যাচ্ছে মেয়র ও ওসি 

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

বিশ্ব প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণ রোধে এবং মানুষকে সচেতন করে প্রয়োজন ছাড়া ঘরে বাইরে না আসতে প্রতিদিনই সকল থেকে রাত্রি পর্যন্ত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন টাঙ্গাইলের ধনবাড়ী পৌর সভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন ও ধনবাড়ী থানার ওসি মো. চাঁন মিয়া। তাদের প্রচারোনায় সহযোগিতা করছেন ধনবাড়ী প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকরা। 

পৌর মেয়র ও ওসি জানান, প্রথম থেকেই আমারা সরকারের নির্দেশনা অনুযায়ী জনসাধারণকে কোভিড-১৯, করোনাভাইরাস প্রতিরোধে সচেতন করে যাচ্ছি। তাদেরকে সচেতন হয়ে তারা যেন সবাইকে সচেতন করে সেই পরামর্শও দিচ্ছি। প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে যেন না আসা এ জন্য পুরো উপজেলা প্রতিদিন মাইকিং করা হচ্ছে। মানুষকে ঘর মুখি করতে এখন বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। সোমবার (০৬) এপ্রিল পৌর মেয়র ও ওসি উপজেলার বিভিন্নস্থানে গিয়ে নিজ হাতে হ্যান্ড মাইকিং করে সবাইকে সচেতন করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ধনবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, সংবাদ ও মানবাধির কর্মী আব্দুল্লাহ আবু এহসান, মো. ইউনুস, ধনবাড়ী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. হাই, সাধারণ সম্পাদক কামরুজ্জামান টিটু প্রমুখ।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি