০২:০৭ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

অবশেষে মারা গেলেন গৃহবধূ সুমা

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টানা ৭ দিন নিজের সাথে যুদ্ধ করে অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন গৃহবধূ সুমা বেগম (২৩) বৃহস্পতিবার  রাতে ১০ টায় চিৎিসাধীন অবস্থায় তিনি মারা যান। 

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়ায় বাবার বাড়িতে সুমা গত ২৬ মার্চ ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে তাকে প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে সাভারের একটি ক্লিনিকে ভর্তি করা হয়। 

জানা যায় দেলদুয়ার সদর ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের শহীদুল ইসলাম লুলুর ছেলে সৌদী প্রবাসী সাব্বির হোসেন প্রায় ৬ বছর আগে প্রেম করে পাশের গ্রামের মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম খানের মেয়ে সুমাকে বিয়ে করেন। বিয়ের ১ বছর পর সাব্বির বিদেশ চলে যান। 

সত্যতা নিশ্চিত করে দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুল হক ভূইয়া বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারবিক কলহের কারনে এ ঘটনা ঘটেছে।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি