০২:৩৩ পিএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিএনপি নেতা আজিজ রেজার খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি বিএনপি নেতা আজিজ রেজা ঘরে থাকা কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। 

বৃহস্পতিবার দিনভর উপজেলার তরফপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ১৫০টি কর্মহীন পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। প্রতিটি পরিবারের জন্য তাঁর দেয়া খাদ্য সামগ্রীর প্যাকেটে রয়েছে ৭ কজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১লিটার তেল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবন ও ২টি করে সাবান। 

সকালে তিনি খাদ্য সামগ্রীর প্যাকেট খোলা ট্রাকে উঠিয়ে বিএনপি ও অঙ্গ সংগঠনের বেশ কয়েকজন নেতাকর্মী নিয়ে ইউনিয়নের ১ নং ওয়ার্ড ছিট মামুদপুর থেকে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেন। পরে টাকিয়া কদমা, তরফপুর, পাথরঘাটা, দরানীপাড়া ও বড়চালায় বাড়ি বাড়ি গিয়ে কর্মহীন মানুষের হাতে খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেন। এসময় তার সঙ্গে ছিলেন তরফপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাবিবুর রহমান হবি, সাধারণ সম্পাদক মোজাম্মেল মিয়া, বিএনপি নেতা আজিজ রেজার বড় ভাই প্রবাসি জালাল উদ্দিন রুমি, ছোট ভাই ডা. শাজাহান সিরাজ ও উপজেলা ছাত্রদলের সভাপতি মো. ফরিদ মিয়া প্রমুখ।

বিএনপি নেতা আজিজ রেজা জানান, তার ও পরিবারের পক্ষ থেকে করোনা ভাইরাসের কারণে ঘরে থাকা কর্মহীন মানুষের মধ্যে এই খাদ্য সহায়তা দেয়া হয়েছে। দেশের এই দুর্যোগ মুহুর্তে যার যার অবস্থান থেকে তিনি কর্মহীন মানুষের সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান।

এসআর  

আপনার মন্তব্য লিখুন...

এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি