১১:৫৭ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ব‌স্তিতে "শিশুদের জন্য ফাউন্ডেশন" এর খাদ‌্য উপকরন বিতরণ

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের আশেকপুর বস্তিতে বসবাস করা শতা‌ধিক প‌রিবা‌রের মা‌ঝে খাদ্য সামগ্রী ও ফিল্টার মাস্ক বিতরণ ক‌রে‌ছে "শিশুদের জন্য ফাউন্ডেশন"।

বৃহস্প‌তিবার (২ এ‌প্রিল) ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মুঈদ হাসান তড়িৎ খাদ্য সামগ্রীগু‌লো সুবিধাবঞ্চিত মানুষদের হাতে তুলে দেন। 

দুস্থ ও দিনমুজুর এসব প‌রিবা‌রের মাঝে ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ, লবণ, কাঁচামরিচ, সাবান, হ‌্যান্ড স‌্যা‌নিটাইজার ও ফিল্টার মাস্ক দেয়া দেয়া হয়। 

জানা গে‌ছে, ফাউন্ডেশনের পক্ষ থে‌কে ঢাকা রংপুর, রাজবাড়ী ও টাঙ্গাইলের টিম বিভিন্ন এলাকায়, ড্রেনে, রাস্তায় ও যানবাহনে জীবাণুনাশক স্প্রে করেছে।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি