০২:৩৮ পিএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কর্মহীনদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন ইউএনও

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের কারনে কর্মহীন হয়ে পড়া ও নিম্ন আয়ের
মানুষের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলাম। 

কর্মহীন হয়ে পড়া এসকল লোকজনের মধ্যে স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর অনুদান এবং ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সহযোগিতায় এ খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম পরিচালিত করেন তিনি। 

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার মোকনা, পাকুটিয়া, মামুদনগর ইউনিয়নের চায়ের দোকানি, কুলি,দিনমজুর, সেলুনকর্মীসহ ২০০ শতাধিক নিম্ন আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে তাদের প্রত্যেকের মধ্যে ১০ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ৩ কেজি আলু ও একটি করে সাবান বিতরণ করা হয়।

নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন,‘সরকারি নির্দেশনা অনুযায়ী হোম কোয়ারেন্টাইন পালনকারি দরিদ্রদের বাড়িতে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়ার কাজ শুরু হয়েছে। ত্রাণ পৌঁছে দেয়ার কাজ অব্যাহত থাকবে বলেও জানান তিনি। এসময় তার সঙ্গে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুবকর সিদ্দিকী।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি