০৬:০৪ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মোটর সাইকেল দূর্ঘটনায় যুবক নিহত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৩০ নভেম্বর ২০১৬ | | ৩৪০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে সড়ক দূর্ঘটনায় আজাদ হোসেন (২২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সে উপজেলার সহদেবপুর ইউনিয়নের ছুনটিয়া গ্রামের শুকুর মামুদের ছেলে।

মঙ্গলবার দুপুরে উপজেলার বাংড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ঘটনার সময় নিহত আজাদ কালিহাতী থেকে মোটর সাইকেল যোগে বাংড়া ব্রীজের কাছে পৌঁছালে একটি গরু রাস্তার মধ্যে চলে আসে। এসময় গরুর সাথে ধাক্কা লেগে সে গুরুত্বর আহত হয়।

পরে আহতাবস্থায় আজাদকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করেন।

উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেয়ার পথে তার মৃত্যু হয় বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) আখেরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

আপনার মন্তব্য লিখুন...

‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি