১১:২৪ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পুলিশের ১৮তম ডিসি ব্যাচের সমাপনী কুচকাওয়াজ

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১ ফেব্রুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরের মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে পুলিশের ১৮তম ডিসি ব্যাচের ক্যাডেটদের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে দশটার দিকে সমাপনী কুচকাওয়াজ শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের ডিআইজি মো. ময়নুল ইসলাম। 

গত বছরের ১ আগস্ট থেকে পুলিশের ১ হাজার ৪৭৪ জন প্রশিক্ষণার্থী ১৮তম ডিসি ব্যাচে অংশ নেয়। তাদের মধ্যে ১ হাজার ৪৬১ জন ট্রেনিং কোর্স সফলভাবে সমাপ্ত করেন। প্রশিক্ষণার্থীদের মধ্যে সেরা ১০ জনকে সার্টিফিকেট ও ৩ জনকে ক্রেস্ট প্রদান করা হয়। 

এ সময় ডিআইজি মো. ময়নুল ইসলাম তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত রুপকল্প ২০২১ ও রুপকল্প ২০৪১ বাস্তবায়নের মাধ্যমে উন্নত বাংলাদেশ বিনির্মাণ ও আইন-শৃঙ্খলা রক্ষায় প্রত্যেক প্রশিক্ষণার্থীকে নিবেদিত হয়ে কাজ করতে হবে। এর আগে ডিআইজি খোলা জিপে চড়ে কুচকাওয়াজ পরিদর্শন করেন। 

এসময় মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের ভারপ্রাপ্ত কমান্ড্যান্ট শামীমা বেগম পিপিএম, টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার শফিকুল ইসলাম, মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার কাজী নুসরাত এদীপ লুনা, সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মির্জাপুর সার্কেল দিপঙ্কর ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি