০৪:৪৮ পিএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে কালেক্টরেট সহকারীদের কর্মবিরতি

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২০ জানুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা কালেক্টরেট কার্যালয়ের সহকারীরা (৩য় শ্রেণীর কর্মচারী) পদবী পরিবর্তন ও সম্মানজনক বেতন স্কেলের দাবীতে সোমবার দুই ঘন্টা উপজেলা চত্বরে কর্মবিরতি পালন করেছেন আন্দোলনরত কর্মচারীরা। 

উপজলা প্রশাসনের কার্যালয়ের সামনের বিক্ষোভ চলাকালে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সুপার  মো. আব্দুর রাজ্জাক, সিএ কাম ইউডিএ মো. আলমগীর হোসেন, ভূমি অফিসের ক্রেডিট চেকিং সহকারী মো. মিনহাজ উদ্দিন, সার্টিফিকেট পেশকার মো. শাহ আলম প্রমূখ। 

এ সময় বক্তারা বলেন- প্রধানমন্ত্রী অনুমোদন দেবার পরেও পদবী ও গ্রেড পরিবর্তন করা হয়নি। দাবী মানা না হলে আগামীতে লাগাতার কর্মসূচী গ্রহণ করা হবে।

এসআর 

সংগঠন সূত্রে জানা যায়, ধারাবাহিকতা আন্দোলনের অংশ হিসাবে বিভিন্ন কর্মসূচী ঘোষণা করেছেন আন্দোলনকারীরা। ঘোষিত কর্মসূচির মধ্যে রয়েছে, ২২-২৮ জানুয়ারি সকাল ৯ টায় হাজিরা খাতায় স্বাক্ষর করে সকাল ১১ টা পর্যন্ত ৩ ঘন্টা কর্মবিরতি, অফিস চত্বরে অবস্থান এবং সমাবেশ। 

২৯ জানুয়ারি থেকে ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত মহান আন্তজার্তিক মাতৃভাষা দিবস এবং এসএসসি পরীক্ষার কারণে কর্মসূচি বিরতি।  ২৫  থেকে ২৭ জানুয়ারি সকাল ৯ টায় হাজিরা খাতায় স্বাক্ষর করে বিকাল ৫ টা পর্যন্ত পূর্ণ দিবস কর্মবিরতি। 

২৮ ফেব্রুয়ারি থেকে ২৭ মার্চ স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণকারী বাঙ্গালী সূর্য সন্তান, বীর শহীদের প্রতি এবং মহান স্বাধীনতা দিবসের প্রতি শ্রদ্ধা নিবেদনের কারণে কর্মবিরতি এবং এর মধ্যে দাবী বাস্তবায়ন না হলে ২৮ মার্চ ঢাকা প্রেসক্লাবে মহা-সমাবেশের মাধ্যেমে পরবর্তী কঠোর কর্মসূচি ঘোষণা গ্রহন করা হবে। 

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি