০৮:৩৫ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে ৫ মাদক সেবীর জেল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও লুপেন্ডা সেবন করার সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫ মাদক সেবীকে বিভিন্ন মেয়াদে জেলা দেয়া হয়েছে। 

মঙ্গলবার দুপুরে শহরের বিশ্বাস বেতকা এলাকায় জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তাপস পালের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক শাহরিয়ার শারমিনসহ আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্যবৃন্দ। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপস পাল বলেন, বিশ্বাসবেতকা এলাকার নির্মাণাধীন ভবনে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও লুপেন্ডা সেবন করার শহরের পূর্বআদালত পাড়ার মৃত মহর আলীর ছেলে মো. নজরুল ইসলাম (৩৩) ও বাবু (৩৮), বিশ্বাস বেতকা এলাকার মৃত তফিজ উদ্দিনের ছেলে মো. শফিক (৪০) ও শাহানুরকে (৫৫) তিন মাসের জেল এবং কাজীপুর পটল পাড়া এলার মৃত নায়েব আলী বেপাড়ীর ছেলে মো. আলামিন (৩২ কে এক মাসের জেল দেয়া হয়। আসামীদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এর ১৬ ধারা ও ৪২ (১) ধারায় আসামীদের সাজা প্রদান করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি