০২:৩৯ এএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উপ বরাদ্দ এর ডি এ অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৯ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে। (২৯ সেপ্টেম্বর) বিকাল ৪ ঘটিকায়, উপজেলা হলরুমে অডিটোরিয়ামে। শারদীয় দুর্গাপূজা  ২০১৯ উপলক্ষে এাণকার্য চাল উপ বরাদ্দ এর ডি এ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহি অফিসার বিকাশ বিশ্বাস এর সভাপতিত্বে গোপালপুর উপজেলা সর্বমোট ৪৬ টি পূজা মন্ডপে ৫০০ কেজি করে চাল দেওয়া হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল -২ এর মাননীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনি, তার নিজে তহবিল থেকে প্রতিটি পূজা মণ্ডপে ৫০০০ করে টাকা প্রদান করেন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু, তার নিজ তহবিল থেকে প্রতিটি পূজা মণ্ডপে ২৫ টি করে শাড়ি প্রদান করেন। আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, তার তহবিল থেকে প্রতিটি পূজা মণ্ডপে ৫০০ করে টাকা প্রদান করেন। পৌর মেয়র রকিবুল হক ছানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম আক্তার মুক্তা, থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, ঝাওয়াইল ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, নগদা শিমলা ইউনিয়নের চেয়ারম্যান এম হোসেন আলী, আরো উপস্থিত ছিলেন অন্যান্য ইউনিয়নের চেয়ারম্যান গণ ও আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, প্রতিটি পূজা মন্ডপের সভাপতি-সম্পাদকসহ নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি