০৫:৩৯ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১০ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সাবেক রাষ্ট্রপতি এরশাদের কুলখানী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৩১ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইল  উপজেলা  জাতীয় পার্টির  উদ্যোগে সাবেক রাষ্ট্রপতিও জাতীয় পার্টির চেয়ারম্যান মরহুম আলহাজ হোসাইন মোহাম্মদ এরশাদের  কুলখানী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার দুপুরে  ঘাটাইল বাসস্ট্যান্ড চত্বরে   এ কুলখানী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কুলখানী ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব  করেন উপজেলা জাতীয় পার্টির  সভাপতি এড.সুজাত আলী। সাধারণ সম্পাদক মো. লৎফর রহমান তালুকদারের  পরিচালনায় বক্তব্য টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির  সাবেক সহ- সভাপতি  অধ্যক্ষ মতিয়ুর রহমান খান, সাবেক  যুগ্ম আহবায়ক ও ঘাটাইল উপজেলা পরিষদের  ভাইস চেয়ারম্যান মো.আব্দুল হালিম রনি, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মুরতুজ আলী তালুকদার, পৌর জাতীয় পার্টির সভাপতি মো.আইয়ুব আলী খানসহ জেলা ও উপজেলার জাতীয় পাটির শীর্ষ নেতারাসহ হাজারো মুসল্লি  অংশ নেন। 

এছাড়া দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আলহাজ মাসুদুর রহমান আজাদ।

দোয়া মাহফিলে প্রিয় নেতার হরানোর বেদনায় কান্নায় ভেঙ্গে পড়েন ভক্ত অনুরাগীরা। এ সময় সাবেক রাষ্ট্রপতি এরশাদের কর্মময় জীবনের নানা দিক নিয়ে আলোচনা করেন নেতারা। পাশাপাশি প্রয়াত রাষ্ট্রপতির নীতি আদর্শ ধারণ করে জাতীয় পার্টিকে সামনের দিকে এগিয়ে নেয়ার প্রত্যয় জানান নেতা-কর্মীরা। 

পরিশেষে পল্লীবন্ধু এশাদের রুহের মাগফেরাত কামনা করেন বিশেষ মোনাজাত  করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি