০৩:৫৬ পিএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

‘ছেলে ধরা’ গুজব ও ‘ডেঙ্গু’ সম্পর্কে সচেতন করতে মা সমাবেশ

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৮ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

ছেলে ধরা’ গুজব ও ‘ডেঙ্গু’ সম্পর্কে সচেতনতার লক্ষ্যে টাঙ্গাইলের নাগরপুরে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৮ জুলাই) সকালে উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে ও থানা প্রশাসনের সহায়তায় উপজেলার পংবাইজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় তাদের বিদ্যালয় হলরুমে এ মা ও অভিভাবক সমাবেশের আয়োজন করে।

পংবাইজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কলিম উদ্দিনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক রামকৃষ্ণ সাহার সঞ্চালনায় অনুষ্ঠিত মা ও অভিভাবক সমাবেশে বক্তব্য রাখেন নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল, মোকনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতোয়ার রহমান কোকা, উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা জি এম ফুয়াদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুস সবুর, উপজেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির সা:সম্পাদক হারুন অর রশিদ, প্রধান শিক্ষক আব্দুল আজিজ মিঞা প্রমূখ। সমাবেশে বক্তারা দেশের চলমান গুজব (ছেলে ধরা, গলা কাটা, বিদ্যুত থাকবে না) ও ডেঙ্গু রোগ  সম্পর্কে অভিভাবকদের সচেতন করেন। 

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল তার বক্তব্যে বলেন, ছেলে ধরা বলে কিছু নেই, যদি কারও গতিবিধি আপনাদের কাছে সন্দেহজনক মনে হয় তাহলে আইন নিজের হাতে তুলে না নিয়ে পুলিশকে খবর দিন। পুলিশ তদন্তপূর্বক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করবে। 

দেশের বিরুদ্ধে একটি মহল ষড়যন্ত্র করছে সে সম্পর্কে সকলকে সজাগ থাকার জন্য উপস্থিত সকলের প্রতি আহবান জানান তিনি। উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা বলেন, গুজবে কান না দিয়ে শিক্ষার্থীদের নিয়মিত বিদ্যালয়ে পাঠান। পাশাপাশি ডেঙ্গু রোগের হাত থেকে বাচঁতে আপনার বাড়ির আঙ্গিনা পরিস্কার পরিচ্ছন্ন রাখুন। পরে পার্শ্ববর্তী আলহাজ্ব রমজান আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ও জরিপননেসা বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষার্থীদের গুজব সম্পর্কে সচেতনতামূলক পরামর্শ দেন নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল। 

এ সময় বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী সহ বিভিন্নস্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
 

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি