০৮:০৮ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৭ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

“মৎস্য সেক্টরের সমৃদ্ধি সুনীল অর্থনীতির অগ্রগতি’’ এই শ্লোগানকে ধারণ করে টাঙ্গাইলের ধনবাড়ীতে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে উপজেলা মৎস্য দপ্তর সংবাদ সম্মেলন করেছেন। 

গতকাল বুধবার উপজেলা মৎস্য কর্মকর্তার কার্য্যলয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে মৎস্য সপ্তাহের বিভিন্ন বিষয় পর্যালোচনা করে বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা মো. তারিকুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি স. ম জাহাঙ্গীর আলম,  সম্পাদক আনছার আলী, ফিল্ড এসিস্ট্যান্ট আব্দুল ওয়াদুদ, সাংবাদিক সৈয়দ সাজন আহমেদ রাজু, আবুল হোসেন, রমজান আলী, হাফিজুর রহমান, মো. ইউনুস আলী প্রমূখ।

সপ্তাহব্যাপী  কর্মসূচির ১ম দিন সংবাদ সম্মেলন, মতবিনিময় ও মাইকিং এ প্রচারণা। ২য় দিন র‌্যালী, উদ্বোধনী অনুষ্ঠান, আলোচনা সভা ও মাছের পোনা অবমুক্তকরণ। ৩য় দিন মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ে আলোচনা ও প্রামান্য চিত্র প্রদর্শন। ৪র্থ দিন ফরমালিন বিরোধী অভিযান ও মৎস্য আইন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা। ৫ম দিন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মৎস্য চাষ বিষয়ক আলোচনা বিতর্ক প্রতিযোগিতা ও প্রমাণ্যচিত্র প্রদর্শন। 

৬ষ্ঠ দিন হাটবাজার ও জনবহুলস্থানে মৎস্যচাষ বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা, ভিডিও এবং প্রমাণ্যচিত্র প্রদর্শন। ৭ম দিন জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ মুল্যায়ন, পুরস্কার বিতরণ ও সমাপণী অনুষ্ঠান।
 


 

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি