১০:০৯ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ আটক ৪

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইলে বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ চার জনকে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাসাইল-টাঙ্গাইল সড়কের দাপনাজোর এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪৮৫ পিস শাড়ি, থ্রি-পিচ ৭৫টি, টু-পিচ ১০টি ও ১০পিস উড়না উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- মির্জাপুর উপজেলার অভিরামপুর এলাকার হাসমত আলীর ছেলে আনিছুর রহমান (২৩), মৃত আলাল উদ্দিনের ছেলে বাদশা মিয়া (৩২), বিল্লাল সিকদারের ছেলে ইব্রাহিম সিকদার (৩৫) ও একই উপজেলার ইন্নত খা চালা এলাকার মৃত আব্দুল করিম সিকদারের ছেলে নাঈম সিকদার (১৮)। 

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বাসাইল থানা পুলিশ বাসাইল-টাঙ্গাইল সড়কের দাপনাজোর এলাকায় অভিযান চালায়। এসময় চার জনকে আটক করলেও শাড়ির মালিক মির্জাপুর উপজেলার অভিরামপুর পূর্বপাড়ার আজিজুল হকের ছেলে লেবু মিয়া দৌড়ে পালিয়ে যায়। পরে বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ তাদের বহনকৃত পিকআপটি জব্দ করা হয়। 

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান বলেন, আটককৃতদের বুধবার আদালতে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত কাপড়ের মূল্য আনুমানিক প্রায় চার লাখ টাকা। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি