১২:৪০ পিএম | টাঙ্গাইল, রোববার, ১২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধর্ষণের নয় বছর পর ধর্ষকের যাবজ্জীবন 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৮ আগস্ট ২০১৮ | |
, টাঙ্গাইল :

ধর্ষণের প্রায় নয় বছর পর সেই ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। 

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতের বিচারক খালেদা ইয়াসমিন এ রায় দেন। ধর্ষিতার ঘরে জন্ম নেয়া কণ্যা শিশুর ভরন পোষনের জন্য দন্ডপ্রাপ্ত আসামীকে দায়িত্ব দেন আদালত। জেলা প্রশাসককে এজন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ারও নির্দেশনা দেয়া হয়। 

দন্ডপ্রাপ্ত আসামী হলো- টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার শালিয়াবহ গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে আব্দুল জলিল। দন্ডিত আসামী বর্তমানে পলাতক রয়েছে।

টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিশেষ পিপি এডভোকেট নাসিমুল আক্তার নাসিমের বক্তব্য ও মামলার সংক্ষিপ্ত বিবরণীতে জানা গেছে, বিগত ২০১০ সালের ১ জানুয়ারী ঘাটাইল উপজেলার শালিয়াবহ গ্রামের গজারী বনে এক নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন করে দন্ডপ্রাপ্ত আসামী আব্দুল জলিল। পরবর্তীতে ধর্ষক আব্দুল জলিল ওই নারীকে আর বিয়ে করেনি। ধষর্ণের ফলে ওই নারী গর্ভবতী হলে সে একই বছরের মে মাসে নিজেই বাদী হয়ে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতে ধর্ষক আব্দুল জলিলকে আসামী করে মামলা দায়ের করে। পরবর্তীতে ওই নারী কণ্যা সন্তানের জন্ম দেয়।

আপনার মন্তব্য লিখুন...

ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ ঘাটাইলের ভাইস চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ব্যয় বহন ক শারীরিক প্রতিবন্ধকতা হার মানাতে পারেনি বায়েজিদকে মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি