০৫:০৬ এএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দেশীয় অস্ত্রসহ ৯ মামলার আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮ | |
, টাঙ্গাইল :

ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ নয় মামলার আসামী জাহাঙ্গীর হোসেন (৪০) নামের এক ডাকাতকে আটক করেছে টাঙ্গাইল মডেল থানা পুলিশ।

শুক্রবার টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সায়েদুর রহমান এক প্রেসবিফিং এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো বলেন, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের পুলিশ সুপারের নির্দেশে এসআই মো. আব্দুল কুদ্দুসের নেতৃত্বে সদর উপজেলার সিলিমপুর ইউনিয়নে চরপাড়া থেকে ডাকাতির প্রস্তুতিকালে জাহাঙ্গীর হোসেনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৫টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। জাহাঙ্গীর হোসেন সিলিমপুর ইউনিয়নের দক্ষিন বরুহা এলাকার মৃত বদরুউদ্দিনের ছেলে। তার নামে টাঙ্গাইল মডেল থানায় অস্ত্র, ডাকাতি, গণধর্ষণসহ ৯টি মামালা রয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি