০৩:৫৫ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টেম্পো খাদে পড়ে নিহত ১

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৩ এপ্রিল ২০১৮ | | ৩২
, টাঙ্গাইল :

টাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়নের মাগুরআটা গ্রামে ব্যাটারি চালিত একটি যাত্রীবাহী টেম্পো নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে সাইফুল আলম বাদশা (৫৫) নামে একজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো ১০ জন।

সোমবার (২ এপ্রিল) সকাল ১০টার দিকে ওই গ্রামের কুইচবাড়ি রোডের মনতলায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাইফুল আলম বাদশা কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়নের ধুুনাইন গ্রামের বাসিন্দা। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টাঙ্গাইল পুলিশ কন্ট্রোল রুমের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা নুর নবী জানান, সকালে এলেঙ্গা থেকে যাত্রী নিয়ে একটি ব্যাটারি চালিত অটো টেম্পো মগড়া হয়ে শহরে যাচ্ছিল। পথে কুইচবাড়ি রোডের মনতলা নামক স্থানে চালক নিয়ন্ত্রণ হারালে রাস্তার পাশের গাছে ধাক্কা লেগে টেম্পোটি উল্টে খাদে পড়ে যায়। এতে চালকসহ ১১ জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাইফুল আলম বাদশার মৃত্যু হয়।

আপনার মন্তব্য লিখুন...

‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি