১০:১৬ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বঙ্গবন্ধু সেতুর উপর মোটর সাইকেল দূর্ঘটনায় নিহত ১

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৩১ আগস্ট ২০১৭ | | ৪৯৯
, টাঙ্গাইল :

 

বঙ্গবন্ধু সেতুতে সড়ক দূর্ঘটনায় অজ্ঞাত মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো একজন।

বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড়ের এপ্রোচ সড়কে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তিকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আছাবুর রহমান জানান, মোটর সাইকেল আরোহী অজ্ঞাত দুই ভাই মোটর সাইকেলযোগে উত্তরবঙ্গে যাচ্ছিলেন। এসময় বঙ্গবন্ধু সেতুর এপ্রোচ সড়কে একটি ট্রাক মোটর সাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলে এক ভাই মারা যান। অপর ভাই গুরুত্বর আহত হয়েছে। গুরুত্বর আহতবস্থায় তাকে সিরাজগঞ্জের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি