০৩:১৯ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

চলন্ত বাসে গণ ধর্ষনের পর হত্যা

দৃষ্টান্তমূলক শাস্তির দাবি স্বজন ও মানবাধিকার কর্মীদের

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৩০ আগস্ট ২০১৭ | | ৬৪০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মধুপুর বনে চলন্ত বাসে গণধর্ষনের পর হত্যার ঘটনায় আটককৃতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে তার স্বজন ও মানবাধিকার কর্মীরা।

বুধবার টাঙ্গাইল চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ধর্ষনের শিকার তরুনীর লাশ কবর থেকে উত্তোলনের আবেদনের পর সাংবাদিকদের কাছে এ দাবি জানান তারা।

বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা টাঙ্গাইল জেলা শাখার সমন্বয়কারী এ্যাডভোকেট আতোয়ার রহমান আজাদ দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বলেন, আজকে দেশের বিচারহীনতার সংস্কৃতি। এ সমস্ত ঘটনার সুষ্ঠ বিচার হচ্ছে না। যার কারণে একের পর এক ঘটনা ঘটছে।

এদিকে গণ ধর্ষনের এ ঘটনায় ৫ জনকেই আটক করা হলেও তিন জন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। বাকী ২ জনকে আজ আদালতে হাজির করা হচ্ছে।

স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়া অপরাধীরা হলেন- বাসের হেলপার ময়মনসিংহ জেলার মির্জাপুর গ্রামের কামাল হোসেনের ছেলে আকরাম, এমদাদুল হকের ছেলে জাহাঙ্গীর আলম ও মুক্তাগাছা উপজেলার নন্দীবাড়ি গ্রামের খোরশেদের ছেলে শামীম হোসেন। এছাড়া মধুপুর থানায় আটক অপর দুইজন হচ্ছে বাসের চালক হাবিব ও সুপারভাইজার সফর।

উল্লেখ্য, শুক্রবার রাত ১১ টার দিকে টাঙ্গাইল ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের মধুপুর উপজেলার পঁচিশ মাইল এলাকার বনাঞ্চলের রাস্তার ধারে এক তরুনী রক্তাক্ত লাশ পড়ে থাকার খবর পায় মধুপুর থানা পুলিশ। পরে মধুপুর সার্কেলের সিনিয়ির সহকারি পুলিশ সুপার আলমগীর কবিরের নেতৃত্বে অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম, ওসি (তদন্ত) নজরুল ইসলাম, অরণখোলা পুলিশ ফাঁড়ির এসআই আমিনুল ইসলামসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরত হাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে আসে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি