০৩:১৯ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সড়ক দুর্ঘটনায় গর্ভবতী মায়ের মর্মান্তিক মৃত্যু

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৭ আগস্ট ২০১৭ | | ১০৬
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে এক সড়ক দুর্ঘটনায় আজিজা বেগম নামের এক গর্ভবতী মায়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

রোববার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার বড়চওনা গায়েন মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আজিজা বেগম ওই গ্রামের মান্নাছ আলীর স্ত্রী।

এ ঘটনায় একই গ্রামের ফরহাদ হোসেন (৩০) নামের অপর এক পথচারীকে গুরুতর আহত হয়েছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, রোববার সকাল সাড়ে ১০ টার দিকে বড়চওনার গায়েন মোড় এলাকা থেকে পায়ে হেঁটে ৯ মাসের গর্ভবতী আজিজা বেগম পেটের ব্যথার ওষুধ নিতে বড়ওচনা বাজারে আসছিলেন। এ সময় পেছন দিক থেকে আসা একটি বাস তাকে চাপা দেয়। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আজিজা বেগম ও তাঁর পেটের ৯ মাসের সন্তানকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী মান্নাছ আলী বলেন, গর্ভবতী থাকায় সকাল থেকে আমার স্ত্রী পেটের ব্যথা অনুভব করছিলেন। পরে আমি ও আমার স্ত্রী পায়ে হেটে বড়চওনা বাজারে ওষুধ কিনতে আসি। বড়চওনা গায়েন মোড় এলাকায় পৌঁছলে পেছন দিক থেকে আসা একটি বাস তাকে চাপা দেয়। ডাক্তারি হিসেব মতে আর ১৫ দিন পর আমার স্ত্রীর গর্ভের সন্তান ডেলিভারীর হওয়ার কথা ছিল।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি