০৭:৫৪ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ধনবাড়ীতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা 

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে  চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ‘‘সঞ্জীবন’’ সামাজিক সংগঠন টাঙ্গাইল জেলা শাখার উদ্যোগে শুক্রবার ২১ ফেব্রুয়ারি বিকালে ধনবাড়ী সরকারী নওয়াব ইনস্টিটিউশন মাঠে  উপজেলার বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডার গার্ডেনের শিশু শিক্ষার্থীদের অংশগ্রহণে এ চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সঞ্জীবন টাঙ্গাইল জেলা শাখার সভাপতি রবিন আহমেদের সভাপতিত্বে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ধনবাড়ী থানার ওসি (তদন্ত) মো. আশরাফুল ইসলাম, বাংলাদেশ মানবাধিকার কমিশন ধনবাড়ী শাখার সাধারণ সম্পাদক জীবন মাহমুদ শক্তি, সঞ্জীবনের উপদেষ্টা রাজিব ভদ্র আপু, মিমার সভাপতি নাসরিন সুলতানা, সমাজ সেবক জহুরুল ইসলাম মিলন, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার সুধীজন। 

প্রতিযোগিতায় অংগ্রহণকারী শিক্ষার্থীদের দুই গ্রুপে ভাগ করে ‘ক’ গ্রুপে শিশু শ্রেণী থেকে তৃতীয় শ্রেণী এবং ‘খ’ গ্রুপে চতুর্থ থেকে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় স্থান অধিকারী এবং অংশগ্রহণকারী সকলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে গরু চুরির হিড়িক, আতংকে খামারীরা মধুপুরে খাদ্য গুদামে খাদ্য শস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধ কালিহাতীতে অবৈধভাবে বালু বিক্রি হচ্ছে : উদাসীন পাউবো!  ভাঙা সড়কে ঝুঁকি নিয়ে চলাচল, সংস্কারের উদ্যোগ নেই নাগরপুরে নবনির্বাচিত প্রাথমিক শিক্ষক নেতৃবৃন্দের শপথ অন ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত  কালিহাতীতে বজ্রপাতে দুই ভাই নিহত ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি