০৬:১৩ এএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে আসাদুজ্জামান নূর এমপি

জয় বাংলা জয় বঙ্গবন্ধু বললেই বঙ্গবন্ধুর সৈনিক হওয়া যায় না

হামিদুর রহমান মামুন | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২১ মে ২০১৭ | | ১৯৬৫
, টাঙ্গাইল :

সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন, শুধু মাত্র মুখে জয় বাংলা জয় বঙ্গবন্ধু বললেই বঙ্গবন্ধুর সৈনিক হওয়া যায়না। বঙ্গবন্ধুর আদর্শকে হৃদয়ে ধারন করতে হবে।

শনিবার সন্ধ্যায় টাংগাইলের নাগরপুর উপজেলার ধুবুড়িয়ায় তার পৈত্রিক ভিটে বাড়ি পরিদর্শনে এসে গ্রামবাসীর উদ্দ্যোগে আয়োজিত এক সংক্ষিপ্ত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কেউ যদি এমন পরিস্থিতি সৃষ্টি করে দেশটাকে ধ্বংসের দিকে নিয়ে যায়, হত্যার রাজনীতির পথ বেছে নেয়, জীবন্ত মানুষ পোড়ানোর রাজনীতির পথ বেছে নেয় তা হলে সেটি কিন্তু গ্রহন করা যায় না। বঙ্গবন্ধু সারাজীবন রাজনীতি করেছেন মানুষের মঙ্গলের জন্য। আমাদের সকলেরই উচিত তার নীতি ও আদর্শকে অনুসরন করে সামনের দিকে এগিয়ে যাওয়া। তবেই তার লালিত স্বপ্নগুলো বাস্তবায়িত হবে।

তিনি উপস্থিত সকলকে উদ্দেশ্য করে বলেন, রাজনীতির অনেকগুলো মত বা পথ থাকলেও আমাদের উচিত প্রতিহিংসার রাজনীতি ত্যাগ করে মানুষের মঙ্গলের রাজনীতির পথ বেছে নেওয়া।

প্রগতির সাবেক জি এম মোজাম্মেল হোসেন খান বাদলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ের সচিব ইব্রাহীম হোসেন খান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র জামিলুর রহমান মিরন, অতিরিক্ত জেলা প্রসাশক মো. আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পুলক কান্তি চক্রবর্তী, সিনিয়র সহকারী পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) মুহাম্মদ শাহাদাৎ হোসেন, জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক খোরশেদ আলম বাবুল প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি