০৪:০৫ পিএম | টাঙ্গাইল, শনিবার, ৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

এইচএসসি পরীক্ষায় নকল করার অভিযোগে বহিস্কার ১

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৪ এপ্রিল ২০১৭ | | ১১১৮
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীতে এইচএসসি পরীক্ষায় নকল করার দায়ে এক শিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।

সোমবার দুপুরে ধনবাড়ী আছিয়া হাসান আলী মহিলা ডিগ্রি কলেজ এ ঘটনা ঘটে। বহিস্কার শিক্ষার্থী সুমাইয়া মীম ধনবাড়ি কলেজের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী।

এ প্রসঙ্গে ধনবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আরা রিনি বলেন, নকলসহ সুমাইয়াকে ধরা হয় এবং তাকে এ বছরের জন্য পরীক্ষা থেকে বহিস্কার করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি