১১:১৮ পিএম | টাঙ্গাইল, শনিবার, ১১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভূঞাপুরে অন্ত:সত্তা গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৪ এপ্রিল ২০১৭ | | ৩১২৫
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে তিন মাসের অন্ত:সত্তা এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে।

সোমবার গভীর রাতের কোন এক সময় উপজেলার নিকরাইল ইউনিয়নের চিতুলিয়াপাড়া গ্রামের গফুর শেখের বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহতের নাম শাহনাজ (২৫), সে নিকরাইল ইউনিয়নের চরপলশিয়া গ্রামের মোঃ গফুর উদ্দিনের মেয়ে।

পারিবারিক সূত্রে জানা যায়, নিকরাইল ইউনিয়নের চরপলশিয়া গ্রামের মোঃ গফুর উদ্দিনের মেয়ে শাহনাজের (২৫) সাথে দুই বছর আগে ঐ ইউনিয়নের চিতুলিয়াপাড়া গ্রামের গফুর শেখের ছেলে মোঃ নজরুল ইসলাম’র (২৭) বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের পারিবারিক সম্পর্ক তেমন ভাল যাচ্ছিলোনা বলে জানান এলাকাবাসী।

ঘটনার দিন সকালে নজরুল এর বড় ভাইয়ের বউ শাহনাজের ঘরের দরজার কাছে গিয়ে তাকে ডাকতে থাকে। কিন্তু ভেতর থেকে কোন সারা না পেয়ে দরজা ধাক্কা মারলে ঘরের মেঝেতে শাহনাজের নিথর দেহ পরে থাকতে দেখে চিৎকার করে। তার চিৎকার শুনে পাশের বাড়ীর লোকজন এগিয়ে আসে।

এলাকাবাসীর ধারনা রাতের কোন এক সময় তাকে শ্বাস রোধে হত্যা করে লাশ মেঝেতে ফেলে রেখে রাতেই তার স্বামী ও শ্বশুড় শাশুড়ি পালিয়ে গিয়েছে।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম কাউসার চৌধুরী ঘটনার কথা স্বীকার করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যপারে একটি ইউডি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ ঘাটাইলের ভাইস চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ব্যয় বহন ক শারীরিক প্রতিবন্ধকতা হার মানাতে পারেনি বায়েজিদকে মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি