০২:৫৬ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে নতুন ইউএনও শেখ নূরুল আলম

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৪ এপ্রিল ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরের নতুন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেছেন শেখ নূরুল আলম। 

বিসিএস প্রশাসন ক্যাডারের ৩৪তম ব্যাচের এই কর্মকর্তা রবিবার দুপুরে বিদায়ী ইউএনও শাকিলা বিনতে মতিনের কাছ থেকে দায়িত্ব বুঝে নেয়। এর আগে তিনি খুলনা জেলার ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে কর্মরত ছিলেন। শেখ নূরুল আলম এর বাড়ি গোপালগঞ্জ জেলা সদরে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের এর উপরে অনার্স ও মাস্টার্স করা এই কর্মকর্তা ব্যক্তিগত জীবনে এক কন্যা সন্তানের জনক।  

নবাগত ইউএনও শেখ নূরুল আলম বলেন, মির্জাপুরে রাজনৈতিক, ব্যবসায়ী নেতৃবৃন্দ, সুশীল সমাজসহ শ্রেণি পেশার প্রতিনিধিদের সঙ্গে নিয়ে সরকারের উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নসহ জনসেবামূলক সফল করাই হবে আমার প্রধান লক্ষ।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি