১১:০৫ এএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে যাত্রীবাহি বাসে ডাকাতি, গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৩ এপ্রিল ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে যাত্রীবাহি বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল অস্ত্রের মুখে যাত্রীদের জিম্মি করে তাদের কাছ থাকা নগদ টাকা, মোবাইল ফোন, স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে এক ডাকাত সদস্যকে আটক করেছে গোড়াই হাইওয়ে পুলিশ।

আটককৃত ডাকাত দলের সদস্য সোহেল রানা (২৮) রাজশাহী জেলার তানোর উপজেলার মাড়িয়া গ্রামের সৌখিনের ছেলে। বুধবার বেলা দেড়টায় গোড়াই হাইওয়ে থানায় গাজীপুর হাইওয়ে সার্কেলের সহকারী পুলিশ সুপার রাজিউর রহমান প্রেস রিলিজের মাধ্যমে এই তথ্য জানান। তিনি জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশ্যে আসা আব্দল্লাহ পরিবহনের একটি বাসে (ঢাকা মেট্রো-১১-০১৪৪) বাইপাইল ও চন্দ্রা এলাকা থেকে কয়েকজন যাত্রী উঠে। বাসটি মির্জাপুর পার হবার পর যাত্রীবেশী ডাকাতদল বাসের নিয়ন্ত্রণ নিয়ে নেয়। 

ডাকাতরা বাসটি টাঙ্গাইলের এলেঙ্গা থেকে আবার বাসটি ঢাকার দিকে ঘুরিয়ে ঢাকার দিকে রওনা দেয়। ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে গোড়াই হাইওয়ে ও থানা পুলিশ গোড়াই এলাকায় বাসটির গতিরোধ করে। এসময় ডাকাতদের সাথে ধস্তাধস্তিতে বাসে থাকা যাত্রী নৌ পুলিশ সদস্য সুভাষ চন্দ্র এবং বাসের ৫ যাত্রী আহত হয়। আহতদের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে লুন্ঠিত মালামাল নিয়ে ডাকাতদল পালিয়ে যাওয়ার সময় হাইওয়ে পুলিশ এক ডাকাত সদস্যকে আটক করে মির্জাপুর থানায় সোপর্দ করে। 

বাসের চালক আনছার মোল্লা বলেন, মির্জাপুর পার হবার পর কয়েকজন লোক তাকে সরিয়ে দিয়ে গাড়ি চালাতে থাকে। পুলিশ দেখে তারা দৌড়ে লাফালাফি করে নেমে পালিয়ে যায়।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, আটককৃত ব্যক্তি ডাকাত দলের সদস্য কি না সে বিষয়ে তদন্ত চলছে। তবে তার কাছে জাতীয় পরিচয়পত্র এবং শিক্ষা সনদ ছিল। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি