০৮:০৭ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাভাবিপ্রবির ফরিদপুর ছাত্র কল্যাণ পরিষদের নবনিযুক্ত কমিটি ঘোষণা

মাভাবিপ্রবি প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৩ মার্চ ২০২৪ | |
, টাঙ্গাইল :

ফরিদপুর জেলা থেকে আগত মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন 'বৃহত্তর ফরিদপুর ছাত্র কল্যাণ পরিষদ' এর ২০২৪ এর নবনিযুক্ত কমিটি ঘোষণা করা হয়েছে।  
 
শনিবার, (২৩ মার্চ) রাতে উক্ত পরিষদ কর্তৃক এই কমিটি ঘোষণা করা হয়। উক্ত কমিটিতে সভাপতি হিসেবে মনোনিত হয়েছেন উক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রুহান শাবাব এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনিত হয়েছেন রিফাত মাহমুদ।  

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি তানভীর আহমেদ সৌরভ, আবু বকর সিদ্দিকী নয়ন, রোমানা জামান আশা। যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান আকাশ, মাহমুদুল  হাসান সৌরভ, তাজিজুর রহমান । সাংঠনিক সম্পাদক মো: মুহাইমিনুল ইসলাম মুঈন দপ্তর সম্পাদক শেখ মুহাম্মদ জিসান, নাহিদ।  প্রচার ও প্রকাশনা সম্পাদক সাব্বির আহমেদ নির্জন, ফয়সাল ইসলাম। অর্থ সম্পাদক সজীব আহমেদ, জহিরুল ইসলাম জিসান। নারী বিষয়ক সম্পাদক সানজিদা ইসলাম। তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক তাহমিদ আলিফ, মুমিনুল ইসলাম। ছাত্র কল্যাণ বিষয়ক  সম্পাদক মারুফ হাসান, উজ্জ্বল বাড়ৈ । ক্রীড়া বিষয়ক সম্পাদক ফেরদাউস মিয়া।

অ্যাসোসিয়েশনের সভাপতি রুহান শাবাব বলেন, আমাদের অ্যাসোসিয়েশনটি বহুদিন ধরে সুনামের সহিত মাভাবিপ্রবি ক্যাম্পাসে বিভিন্ন ধরনের কার্যক্রম পরিচালনা করে আসছে। ভর্তি পরীক্ষার সময় পরিক্ষার্থীদের আবাসন সহায়তা সহ বিভিন্ন প্রয়োজনে সদস্যদের পাশে থাকে। এই জেলার স্টুডেন্টরা ক্যাম্পাসে একটা পরিবার হয়ে সবসময় একে অপরের পাশে থাকে। 

তাছাড়া তিনি নতুন কমিটির উদ্দেশ্যে বলেন, সবাই যেন তাদের সৃজনশীল কাজের মাধ্যমে অ্যাসোসিয়েশনকে আরো গতিশীল ও প্রাণবন্ত করে তোলে।

সদ্য দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক রিফাত মাহমুদ কমিটির সকলের উদ্দেশ্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর পিতৃনিবাস ফরিদপুর, নানান ইতিহাস ঐতিহ্য ও আভিজাত্যের ধারক এবং বাহক প্রথমেই ধন্যবাদ দিতে চাই আমাদের অ্যাসোসিয়েশনের সম্মানিত সিনিয়র সদস্য বৃন্দদের যারা আমার উপর আস্থা রেখেছেন। অগ্রজদের দেখানো পথ ও পরামর্শ এবং অনুজদের সাথে নিয়ে আমি সর্বদা চেষ্টা করব আমাদের অ্যাসোসিয়েশন কে এগিয়ে নিয়ে যেতে এবং আমাদের ঐতিহ্য গুলোকে সবার কাছে পৌঁছে দিতে। ২০২৪ সালের দায়িত্বপ্রাপ্ত সকল সদস্যদেরকে জানাই আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন।  আশা করি, সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমাদের অ্যাসোসিয়েশনে আরো একধাপ সামনে এগিয়ে যাবে। আমাদের অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এই পবিত্র মাহে রমজানে সকলের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছি এবং আসন্ন ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা।'

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি