০৬:৩১ এএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাভাবিপ্রবিতে বাঁধন সংগঠনের ইফতার মাহফিল

মাভাবিপ্রবি প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২২ মার্চ ২০২৪ | |
, টাঙ্গাইল :

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) সেবামূলক সংগঠন বাঁধন কর্তৃক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সংঠনের সদস্যবৃন্দ ও এতিম শিশুদেরকে নিয়ে উক্ত ইফতার কার্যক্রমটি অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২২ মার্চ) বিশ্ববিদ্যালয়ের মাল্টিপারপাস ভবনের দ্বিতীয় তলাতে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা অধ্যাপক ড. মো. আশরাফ হোসাইন তালুকদার, সহযোগী অধ্যাপক সৈয়দ মহিবুল হোসেন‌ সহ বর্তমান ও সাবেক সদস্যরা।

উক্ত অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি সকলের উদ্দেশ্যে  বলেন : "একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন "স্বেচ্ছায় রক্তদান ও রক্তদানে উদ্বুদ্ধ করার পাশাপাশি বাঁধন স্বেচ্ছায় রক্তদাতাদের একটি সংগঠন। সর্বদা বিভিন্ন রকমের সামাজিক ও সেবামূলক কাজে নিয়োজিত থাকে সংগঠনটি।

তারই ধারাবাহিকতায় পবিত্র মাহে রমজান উপলক্ষে আজ বাঁধন, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ইউনিট কর্তৃক সম্মানিত শিক্ষক উপদেষ্টা, ছাত্র উপদেষ্টা, সাধারণ কর্মী, শুভাকাঙ্ক্ষী ও মাদ্রাসার শিক্ষার্থীদের সাথে নিয়ে ধর্মীয় ভাব গাম্ভীর্যপূর্ণ পরিবেশে ইফতার মাহফিলের আয়োজন করে। উক্ত ইফতার প্রোগ্রাম এ উপস্থিত সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ। 

পবিত্র মাহে রমজান উপলক্ষে সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি এবং মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ইউনিটের পক্ষ থেকে সকলকে আসন্ন ঈদ উল-ফিতরের আগাম শুভেচ্ছা ও অভিনন্দন ।''

ইফতার মাহফিলে অংশগ্রহন করেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষক, শিক্ষার্থী এবং কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি