১০:১৭ পিএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্বাস্থ্য কমপ্লেক্সে হামলা ও অগ্নি সংযোগের প্রতিবাদে মির্জাপুরে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২২ জানুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

সিলেটেরর জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হামলা ও অগ্নি সংযোগে জড়িতদের গ্রেপ্তার ও শাস্তি এবং সারাদেশে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিরাপত্তার দাবীতে টাঙ্গাইলের মির্জাপুরে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন হয়েছে। 

সোমবার সকালে ইউএইচএফপিও ফোরাম কেন্দ্রীয় কমিটির আহবানে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই কর্মসূচী পালন করা হয়। 

মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবাবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফরিদুল ইসলামের সভাপতিত্বে কর্মসূচীতে বক্তৃতা করেন মেডিকেল অফিসার ডা. লিটন চন্দ্র সাহা, নার্সিং সুপারভাইজার শরীফা খাতুন, এমপিআই এজাজুল হাসান প্রমুখ। পরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। 

উল্লেখ্য গত শুক্রবার রাতে চার আরোহী নিয়ে জৈন্তাপুর থেকে একটি প্রাইভেট কার তামাবিল স্থলবন্দরের দিকে যাওয়ার পথে ৪ নম্বর বাংলাবাজার এলাকায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতু থেকে নদীতে পড়ে যায়। স্থানীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় বাকি দুজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তারা মারা যান। চিকিৎসকের অবহেলা ও সময়মতো অ্যাম্বুলেন্স না পাওয়ার অভিযোগ এনে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি