০১:১২ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে গ্রাম পুলিশদের মাঝে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২২ জানুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ আনোয়ার হোসেন মোল্লার ব্যাক্তিগত অর্থায়নে গ্রাম পুলিশদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।  

সোমবার (২২ জানুয়ারি ) দুপুরে কালিহাতী থানার গোলঘরে ১২৮ জন গ্রাম পুলিশদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। 

আলহাজ্ব আনোয়ার হোসেন মোল্লা উপস্থিত থেকে উপজেলার ১৩টি ইউনিয়ন ও ২ টি পৌরসভার ওই ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। 

এসময় তিনি বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। এর আগে ভাইস চেয়ারম্যান নির্বাচন করে বিপুল ভোটে বিজয়ী হয়েছিলাম। এবারো জননেত্রী প্রাধনমন্ত্রী শেখ হাসিনা আমাকে আওয়ামী লীগের মনোনয়ন দিলে বিজয়ী হয়ে আপনাদেরকে সাথে  নিয়ে স্মার্ট কালিহাতী গড়বো। এসময় তার সাথে ছিলেন আওয়ামী লীগ নেতা শরিফ খান। 

শীতবস্ত্র পেয়ে রায় মোহন, তোফাজ্জলসহ আরও কয়েক জন গ্রাম পুলিশ বলেন,আমরা অনেক খুশি। আমাদের কেও তেমন খোজ রাখেন না। আমাদের পাশে দাঁড়ানোর জন্য আমরা গ্রাম পুলিশদের পক্ষ থেকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লাকে ধন্যবাদ জানাচ্ছি। 

আপনার মন্তব্য লিখুন...

গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি