০৭:৫৪ এএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আড়াই ঘন্টা পর মহাসড়ক ছাড়লেন লতিফ সিদ্দিকী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৯ জানুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

দীর্ঘ আড়াই ঘন্টা অবরোধের পর মহাসড়ক ছাড়লেন টাঙ্গাইলের কা‌লিহাতী‌ নব-নির্বাচিত স্বতন্ত্র সংসদ সদস্য আবদুল লতিফ সিদ্দিকী। কয়েকজন অনুসারীকে গ্রেফতা‌রের প্রতিবা‌দে কালিহাতী থানা ঘেরাও ও টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেছিলেন তিনি। 

আব্দুল লতিফ সিদ্দিকী টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের সদ্য বিজয়ী সংসদ সদস্য। তিনি বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক প্রেসিডিয়াম মেম্বার ও মন্ত্রী ছিলেন। আড়াই ঘন্টা অবরোধ রাখার পর ছোট ভাই কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীর অনুরোধে অবরোধ প্রত্যাহার করেন তিনি।।

এর আগে মঙ্গলবার (৯ জানুয়ারি) বেলা একটায় লতিফ সিদ্দিকী ওই মহাসড়কে কালিহাতী থানার সামনে অবস্থান ধর্মঘট শুরু করেন। এর ফলে মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। দুপুর আড়াইটার দিকে বঙ্গবীর কাদের সিদ্দিকী অবস্থান ধর্মঘটস্থলে যান। তিনি লতিফ সিদ্দিকীর সঙ্গে কথা বলেন। পরে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন ও আটক ছয়জনের মধ্য থেকে এজাহারে নাম না থাকা চারজনকে ছাড়িয়ে নিয়ে আসেন। ছাড়া পাওয়া অনুসারিরা হলেন- হাসমত আলী, হৃদয়, পিন্টু ও খোকা। এছাড়া এজাহারভুক্ত দুইজনকে আদালতে পাঠানো হয়েছে।

এরপরে কাদের সিদ্দিকী বড় ভাই লতিফ সিদ্দিকীকে অবরোধ তুলে নেওয়ার অনুরোধ জানালে বেলা সাড়ে তিনটার দিকে লতিফ সিদ্দিকী তাঁর অনুসারীদের নিয়ে মহাসড়ক ছেড়ে চলে যান। সাড়ে তিনটা থেকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে যানবাহন চলাচল শুরু হয়। বর্তমানে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

উল্লেখ্য, সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৪ আসনে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৭০ হাজার ৯৪০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন বর্ষিয়ান রাজনীতিবিদ আব্দুল লতিফ সিদ্দিকী। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী মোজাহারুল ইসলাম তালুকদার পান ৫৪ হাজার ৭৫ ভোট। লতিফ সিদ্দিকী এ আসন থেকে এর আগে পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি বাংলাদেশ আওয়ামীলীগের বহিষ্কৃত প্রেসিডিয়াম মেম্বার ও সাবেক মন্ত্রী ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি