০৩:৫৫ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ল‌তিফ সি‌দ্দিকীর নেতা‌কর্মীকে গ্রেফতারের প্রতিবাদে থানা ঘেরাও

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৯ জানুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কা‌লিহাতী আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও সা‌বেক মন্ত্রী আবদুল ল‌তিফ সি‌দ্দিকীর নেতাকর্মী গ্রেফতা‌রের প্রতিবা‌দে সড়ক অবরোধ ও থানা ঘেরাও করা হ‌য়ে‌ছে। এসময় টাঙ্গাইল-ময়মন‌সিংহ মহাসড়‌কের প্রায় ৮ কি‌লো‌মিটার এলাকাজু‌ড়ে যানজটের সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে। 

মঙ্গলবার (৯ জানুয়া‌রি) দুপু‌রে আবদুল ল‌তিফ সি‌দ্দিকীর নেতৃ‌ত্বে টাঙ্গাইল-ময়মন‌সিংহ মহাসড়‌ক অবরোধ ও থানা ঘেরাও করা হ‌য়। আবদুল লতিফ সি‌দ্দিকীর নেতাকর্মীরা অব‌রো‌ধে অংশ নি‌য়ে‌ছেন ও তার সমর্থক‌কে ছে‌ড়ে দেয়ার দাবী করা হয়। 

প্রতিবাদের মুখে চারজনকে ছেড়ে দেয়া হলেও এজাহারভুক্ত আসামী হওয়ায় দুইজনকে আদালতে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

নবনির্বাচিত সংসদ সদস্য আবদুল ল‌তিফ সি‌দ্দিকী ব‌লেন, আমার সমর্থক হাসমত আলী‌কে বিনা অপরা‌ধে থানায় আটক ক‌রে রাখা হ‌য়ে‌ছে। এছাড়াও আরও ক‌য়েকজন‌কে আটক করা হ‌য়ে‌ছে। তা‌দের বিনাশ‌র্তে মুক্তি না দেয়া পর্যন্ত এখন থে‌কে যা‌বো না। 

এ বিষয়ে কা‌লিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. কামরুল ফারুক জানান, হাসমত নেতা একজন এজহারভুক্ত আসামী। অপরাধ ছাড়া কাউকে আটক করা হয়‌নি।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি