০৪:৩০ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে সাংবাদিকদের সঙ্গে স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেনের মতবিনিময়

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২২ নভেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী মহেড়া পেপার মিলস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন। 

মঙ্গলবার সন্ধায় প্রেসক্লাব মিলনায়তনে সভাপতি শামসুল ইসলাম সহিদের সভাপতিত্বে এই সভা হয়। এ সময় মির্জাপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, সমাজ সেবক মো. শাজাহান মিয়া, যুবলীগ নেতা রনি সিকদার, ব্যবসায়ী আসলাম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। 

মতবিনিময় সভায় ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন বলেন, তাঁর বড় ভাই মহেড়া পেপার মিলস্ লিমিটেডের চেয়ারম্যান মো. তাহেরুল ইসলাম জেলা পরিষদের নির্বাচিত সদস্য। তিনি ও তাঁর পরিবার সব সময় জনগণের পাশে থেকে সাধ্যমতো সাহায্য সহযোগিতা করে থাকেন। জণনগণের দাবির প্রেক্ষিতে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। এজন্য তিনি সাংবাদিক, প্রশাসনসহ সকল শ্রেণি পেশার মানুষের দোয়া ও সমর্থন কামনা করেন।  

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি