১২:৪১ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে উপজেলা আওয়ামীলীগ সভাপতির বিরুদ্ধে মানববন্ধন 

রাহিদ রানা, টাঙ্গাইল | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৪ নভেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদারের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। 

আজ মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে কালিহাতী ফেরদৌস আলম ফিরোজ উচ্চ বিদ্যালয়ের সামনে বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকরা এ মানববন্ধন করে। 

এসময় বক্তারা বলেন,ফেরদৌস আলম ফিরোজ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ফিরোজ আলমের বিরুদ্ধে ও স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারীর বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার ঠান্ডু মিথ্যা বক্তব্য প্রধান করায় তার শাস্তির জন্য এই মানববন্ধন করছি।

আরও বলেন,এই বিদ্যালয় এমপিওভুক্তি করতে কোন টাকা পয়সা লাগেনি অথচ সভাপতি বলছে টাকার বিনিময়ে এমপিও করা হয়েছে। এই মিথ্যা বক্তব্যর জন্য সভাপতির বহিস্কার চাই। 

এসময় উপস্থিত ছিলেন ফেরদৌস আলম ফিরোজ কলেজের প্রিন্সিপাল শাহজাহান কবির, ফেরদৌস আলম ফিরোজ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুজ্জামান জামাল, সহকারী প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, সহকারী শিক্ষক মফিজ উদ্দিন ভূইয়া সহ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা। 

উল্লেখ্য, গত রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কালিহাতি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী ও লায়ন ফেরদৌস আলম ফিরোজের বিরুদ্ধে নানা ধরনের দূর্নীতির বিষয়ে বক্তব্য দেন। যার ফলে স্থানীয় সংসদ সদস্য ও লায়ন ফেরদৌস আলম ফিরোজের সমর্থকরা এর প্রতিবাদ জানায়। 

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি