১১:১৪ পিএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কোন রাজনৈতিক দল আপনার চাকর না, যখন খুশি ডাকবেন : কাদের সিদ্দিকী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৫ নভেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম নির্বাচন কমিশনকে উদ্দেশ্য করে বলেছেন, সেদিন দেখলাম, নির্বাচন কমিশন চিঠি দিয়েছে, আপনারা দুজনে আমাদের সঙ্গে দেখা করেন। এই নির্বাচন কমিশনার, রাজনৈতিক দল কি আপনার কাছে চাকর বাকর? রাজনৈতিক দল হচ্ছে আপনার কাছে মুনিব। দেশে সঠিক রাজনৈতিক দল না থাকলে, আপনার নির্বাচন কমিশন থাকবে না। যখন ইচ্ছা হলো ডেকে পাঠাবেন ? তারা কি আপনার বেতনভোগী কর্মচারী ? ডাকলে সম্মানের সঙ্গে যোগাযোগ করে ডাকতে হবে।

গতকাল শনিবার বিকেলে টাঙ্গাইলের সখীপুর পিএম পাইলট মডেল গভঃ স্কুল এন্ড কলেজ মাঠে কৃষক শ্রমিক জনতা লীগের সখীপুর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বীর উত্তম বলেন, ইংল্যান্ডে অবস্থান করছেন আমাদের তারেক রহমান। আমি সেদিনও বলেছি আরে বাবা, তোমার মা বৃদ্ধ, যেকোনো সময় মারা যেতে পারেন। দেশে এসে তাঁকে সেবা করো। তোমাকে যদি গ্রেফতার করে, তাহলে বোনকে (প্রধানমন্ত্রী) আমি সুপারিশ করব, তার মাকে সেবা করার জন্য যেতে দেন। সাহস আছে ? তিনি (তারেক) ইংল্যান্ডে বসে বসে ষড়যন্ত্র করছেন। বাঙালি ষড়যন্ত্র হজম করতে জানে। ইনশা আল্লাহ, আমরা এই ষড়যন্ত্রের মোকাবিলা করব।

কাদের সিদ্দিকী বলেন, আগামী জাতীয় নির্বাচনে ৩০০ আসনে দলের প্রার্থী দিবেন। নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক তাতে কোন যায় আসে না। তবে আগামী নির্বাচন যাতে ২০১৮ সালের মতো না হয় এবং নির্বাচনের সুন্দর একটি পরিবেশ তৈরি করার জন্য প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানান।

তিনি বলেন, আমি এমপি মন্ত্রী হওয়ার জন্য নির্বাচন করি না। আমি মানুষের সেবা করার জন্য নির্বাচন করি। আমি যদি মন্ত্রী হতে চাই তাহলে আমার বোনকে (শেখ হাসিনা) বলি তাহলে কালকেই আমাকে......। ২০১৮ সালের মতো নির্বাচন চাই না। জনগণ যাতে তাদের ইচ্ছে মতো ভোট দিতে পারে সেই দাবি জানান তিনি।

বিএনপির উদ্দেশ্যে বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেন, বিএনপিতে কি মুসলমান নেই ? ইসরায়েল ফিলিস্তিনের মুসলমান শিশু মারছে, বৃদ্ধ মারছে। আমেরিকা বলছে যতক্ষণ পর্যন্ত গাজা উড়িয়ে দিতে না পারবে, ততক্ষণ পর্যন্ত ইসরায়েলের পক্ষে থাকবে। সেই পক্ষে বিএনপি ? বিএনপিতে কি দু-একজনও মুসলমান নেই ? আমি তো মনে করি, মুসলমান নেই।

সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী। কৃষক শ্রমিক জনতা লীগের উপজেলা শাখার আহ্বায়ক আব্দুস সবুর খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী (কায়সার চৌধুরী), কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীর প্রতীক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, সাংস্কৃতিক সম্পাদক সঙ্গীত শিল্পী নকুল কুমার বিশ্বাস, সদস্য শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তমের স্ত্রী নাসরিন সিদ্দিকী প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি