০৫:১৭ এএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সালাম পিন্টুর পরিকল্পনায় ২১ আগষ্ট গ্রেনেড হামলা করা হয় : আওয়ামী লীগ নেতা রোমেল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৭ আগস্ট ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল-২ আস‌নের ‌বিএনপির তৎকালীন উপমন্ত্রী আব্দুস সালাম পিন্টু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করেছিলো এবং তার ভাই মওলানা তাজ উদ্দীনের নেতৃত্বে সেদিন গ্রেনেড হামলা করা হয়। বাংলার মাটিতে যেন আর সালাম-পিন্টুদের জন্ম না হয় ব‌লে মন্তব্য ক‌রে‌ছেন ঢাকা ক্লা‌বের সভাপ‌তি ও আসন্ন জাতীয় সং‌স‌দ নির্বাচ‌নে আওয়ামী লী‌গের ম‌নোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা খন্দকার ম‌শিউজ্জামান রো‌মেল। 

র‌বিবার (২৭ আগষ্ট) দুপু‌রে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের ভূঞাপুরে দোয়া মাহ‌ফিল ও আলোচনা সভা অনুষ্ঠানে তি‌নি এসব কথা বলেন। 

খন্দকার ম‌শিউজ্জামান রো‌মেল টাঙ্গাইল-২ আসনের প্রয়াত সাবেক সংসদ সদস্য খন্দকার আসাদুজ্জামানের ছেলে। 

খন্দকার মশিউজ্জামান রোমেল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব রহমানের নেতৃত্বে এই স্বাধীন বাংলাদেশ পেয়েছি আমরা। স্বাধীনতা বিরোধীরা বার বার দেশকে জঙ্গি রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করার অপচেষ্টা করেও সে সময়ে তারা সফল হয়নি। 

প্রধানমন্ত্রীর উন্নয়ন ও সাফল্য তুলে ধরে তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা বিশ্ব ব্যাংককে চ্যালেঞ্জ করে পদ্মা সেতু করে দেখিয়েছেন। নির্মাণ করেছে বঙ্গবন্ধু ট্যানেল, পায়রা বিদ্যুৎকেন্দ্র, মেট্রোরেল, ফ্লাই ওভার, ফোর লেন সড়ক, বঙ্গবন্ধু শেখ মুজিব রেলওয়ে সেতু নির্মাণসহ আরও বড় বড় মেগা প্রকল্প হাতে নিয়েছেন। এছাড়া শিক্ষার হারও বেড়েছে কয়েকগুন। তাই উন্নয়নের ধারা বজায় রাখতে নৌকায় ভোট দিতে হবে।

আলোচনা সভায় ইব্রাহীম খাঁ কলেজের সাবেক জি এস মোঃ সুরুজ্জামান সুরুজের সভাপতিত্বে ও ভূঞাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ফরিদুজ্জামান রাসেলের সঞ্চালনায় উপ‌স্থিত ছিলেন, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মিয়া, জেলা রেলও‌য়ে শ্রমিক লী‌গের সাধারন সম্পাদক রেজাউল করীম, হেমনগর ইউনিয়ন আওয়ামী লীগের  সভাপতি মাহমুদুন্নবী  রন্জু মাষ্টার, মাজহারুল ইসলাম ঠান্ডু , মো. রেজাউল করিম, আইয়ুব আলী,ওয়াহেদুজ্জামান পলাশ, অলোয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওয়াজেদা সালাম পপি প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি