০৫:৩১ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিএনপি জ্বালাও পোড়াও করলে সমুচিত জবাব দেওয়া হবে : কৃষিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৬ আগস্ট ২০২৩ | |
, টাঙ্গাইল :

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বিএনপি জামায়াত যদি ক্ষমতায় আসার জন্য আবারো জ্বালাও পোড়াও করতে চায়। বাসে আগুন দেয়। মানুষ পুড়িয়ে মারে। তাহলে তাদেরকে সমুচিত জবাব দেওয়া হবে।

শনিবার(২৬ আগস্ট )দুপুুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত দুস্থ অসহায় পরিবার ও যুব মহিলাদের মাঝে ঢেউটিন, নগদ অর্থ, সেলাই মেশিন এবং প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. রাজ্জাক বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। দেশের মানুষের কল্যাণে কাজ করে। মৌলিক চাহিদা পূরণের জন্য নিবেদিত হয়ে প্রধানমন্ত্রী কাজ করছেন। ঘরে ঘরে বিদ্যুৎ, গৃহহীনদের জন্য বাড়ি, ভূমিহীনদের জন্য জমিসহ বিভিন্ন মানবকল্যাণী কাজ করছেন। ইতোমধ্যে ১৩ লক্ষাধিক মানুষকে বাড়ি দেওয়া হয়েছে। আগামী দেড় বছরের মধ্যে দেশে কোন গৃহহীন থাকবে না। তিন বছরের মধ্যে দেশে কোন সড়ক কাঁচা থাকবে না।

মন্ত্রী আরও বলেন, উন্নয়নের এই ধারা ব্যাহত করার জন্য ষড়যন্ত্রকারি একটি মহল আন্দোলনের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চেষ্টা করছে। তারা আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে চায়। বিএনপির সাথে জামায়াত যতই থাকুক আন্দোলন করে আওয়ামী লীগকে ক্ষমতা থেকে সরানো যাবে না। সংবিধান অনুসারে ভোট হবে। ভোটের মাধ্যমেই জনগণ আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় বসাবে। ফখরুলরা জামায়াতরা আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে পারবে না।

মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- মধুপুর পৌরসভার মেয়র ও মধুুপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. সিদ্দিক হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও শোলাকুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইয়াকুব আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাসির ও যষ্ঠিনা নকরেক, জেলা আওয়ামী লীগ নেতা ডা. মীর ফরহাদুল আলম মনি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকু ইসলাম, অতিরিক্ত কৃষি কর্মকর্তা শাকুরা নামনি প্রমূখ।

অনুষ্ঠানে ২৪০ জনকে এক বান্ডিল করে ঢেউটিন, ২৪০ জনকে জনপ্রতি ৩ হাজার টাকা, ২৪ জনকে সেলাই মেশিন ও ৪জন শিক্ষার্থীকে হুইল চেয়ার প্রদান করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি