০৬:৪৪ এএম | টাঙ্গাইল, শনিবার, ১৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাসাইলে ইয়াবা ব্যবসায়ীসহ আটক ৪

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১০ মার্চ ২০১৭ | | ১২৪৯
ইয়াবা ব্যবসায়ী টুইংকেল আহম্মেদ অভি।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইলে এক ইয়াবা ব্যবসায়ীসহ চারজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বাসাইল থানার এস আই মোঃ তোফায়েল আহম্মেদের নেতৃত্বে এ এস আই মুকছেদ আলী ও এ এস আই মোঃ শাহীন আলমসহ একদল পুলিশ শুক্রবার গভীর রাতে উপজেলার বিভিন্নস্থানে বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

জানা যায়, উপজেলার বাথুলীসাদী উত্তরপাড়ার মৃত শাহজাহান সিকদারের ছেলে টুইংকেল আহম্মেদ অভি (২২) কে ১০ পিস ইয়াবাসহ কাশিল বটতলা বাজার থেকে গ্রেফতার করা হয়।

এদিকে একই রাতে ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী উপজেলার নাইকানীবাড়ীর মৃত নয়েজ উদ্দিনের ছেলে নুরুল হক (৫০), উপজেলার দেউলী উত্তরপাড়ার জালাল মিয়া (৫৫) ও তার ছেলে মফিজুল ওরফে আব্দুল লতিফ (৩০) কে গ্রেফতার করা হয়।

বাসাইল থানার এস আই মোঃ তোফায়েল আহম্মেদ বলেন, অভিসহ মাদক ব্যবসায়ী হৃদয় (২৫) ও সবুজ (২৬) নামের আরো দুইজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। বিশেষ অভিযান চালিয়ে ওয়ারেন্টভূক্ত পলাতক ৩ আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য লিখুন...

ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি