০৪:৫৬ এএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিএনপিকে নির্বাচনে আনার চেষ্টা করবো- কৃষিমন্ত্রী

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৪ মার্চ ২০২৩ | |
, টাঙ্গাইল :

বিএনপি কে আগামী নির্বাচনে আনার জন্য আমরা চেষ্টা করবো। তারা নির্বাচনে অংশগ্রহন না করলে তাদের অস্তিত্ব বিলীন হয়ে যাবে বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগরে প্রেসিডিয়াম সদস্য ড.আব্দুর রাজ্জাক।

শনিবার (৪ মার্চ) টাঙ্গাইলের কুমুদিনী সরকারি কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ম্যুরালের শুভ উদে¦্াধন ও নতুন শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, ২০০৮ সালে জনগনের পূর্ণসমর্থনে মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সরকার গঠন করেছি। জাতির কাছে আমাদের প্রতিশ্রæতি ছিল আমরা দেশের উন্নয়ন করবো। আমরা খাদ্য, অর্থনৈতিক, সামাজিক অবকাঠামো ,ভৌগলিক অবকাঠামো, পদ্মাসেতু, কৃষি, বন্দর ,আইসিটি ,কম্পিউটার ,রাস্তা,স্বাস্থ্য ও শিক্ষা প্রতিটি সেক্টরে অভুত উন্নয়ন হয়েছে। প্রতি্িট উন্নয়ন সকলের চোখে দৃশ্যমান, এ উন্নয়ন সারা পৃথিবীতে প্রশংসীত হয়েছে। 

মন্ত্রী বলেন, দুঃখজনক ভাবে ২০০৮ সাল থেকে বিএনপির নির্বাচন নিয়ে নানা মুখী প্রশ্ন তুলে আসছে। নির্বাচন সঠিক হয় নাই, নিরপেক্ষ হয় নাইসহ নির্বাচন বানচালের চেষ্টা করেছে। 

২০১৪ সালে তারা নির্বাচনে অংশগ্রহন করে নাই, নির্বাচন বানচালের চেষ্টা করেছে ,হরতাল দিয়েছে, আন্দোলন করেছে, অবরোধ দিয়েছে এবং জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যা করেছে, রেল লাইন তুলে দিয়েছে , বিদ্যুতের লাইন কেটে দিয়েছে। ২০১৫ সালে তারা একটানা ৯০ দিন হরতাল দিয়েছে । ২০১৮ সালের নির্বাচনে তাদের চরম বিপর্যয় হয়েছে। বর্তমান সরকারের উন্নয়ন মানুষ দেখছে। 

মন্ত্রী আর ও বলেন,  আমি দৃঢ়ভাবে বিশ^াস করি আগামী নির্বাচন সংবিধান অনুযায়ি হবে। বিএনপিকে আমরা নির্বাচনে আনার জন্য চেষ্টা করবো। আমার দৃঢ় বিশ^াস শেষ পর্যায়ে তাদের শুভ বুদ্ধির উদয় হবে এবং নির্বাচনে অংশগ্রহন করবে। ৩টি নির্বাচনে তাদের বিপর্যয় হয়েছে এবার তারা নির্বাচনে না আসলে তাদের অস্তিত্ব বিলীন হয়ে যাবে। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমুদিনী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মো.বদরুল আলম।

এসময় উপস্থিত ছিলেন- টাঙ্গাইল জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি  ফজলুর রহমান খান ফারুক , টাঙ্গাইল-৮ (বাসাইল -সখিপুরের) সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.জোয়াহেরুল ইসলাম ,টাঙ্গাইল-৫ (সদর) সংসদ সদস্য আলহাজ¦ মো.ছানোয়ার হোসেন ,সংরক্ষিত নারী আসন ৩১ এর সংসদ সদস্য খন্দকার মমতা হেনা লাভলী, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল সদর উপজেলার চেয়ারম্যান শাহজাহান আনসারী, উপাধ্যক্ষ প্রফেসর ড.মো. আব্দুল আলীম মিঞা, শিক্ষক পরিষদের সম্পাদক মোহাম্মদ শফিকুল ইসলাম প্রমূখ । 

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি