১০:৪৬ পিএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিধিনিষেধ অমান্য করায় গোপালপুরে ২৩ মামলা

মো: নুর আলম, গোপালপুর থেকে | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৩ জুলাই ২০২১ | |
সর্বাত্বক লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় টাঙ্গাইলের গোপালপুর পৌরশহরে জরিমানা করা হয়েছে। ছবি-টাঙ্গাইল২৪.কম
, টাঙ্গাইল :

করোনাভাইরাসের সংক্রমন রোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি ও সর্বাত্বক লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় টাঙ্গাইলের গোপালপুর পৌরশহরে ২৩টি মামলায় ৪ হাজার ৭ শতটাকা জরিমানা করা হয়েছে। 

শুক্রবার (২৩ জুলাই) পৌর শহরের বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্যাট মো. পারভেজ মল্লিক।

উপজেলা সহকারী ভূমি সাদিয়া ইসলাম সীমা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলিম আল রাজি, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন, পৌর মেয়র রকিবুল হক ছানা, শিল্প ও বণিক সমিতির সভাপতি বেলায়েত হোসেন ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা আঙ্গুর এসময় উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি