১০:৪৪ পিএম | টাঙ্গাইল, শনিবার, ৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে করোনা ও উপসর্গ নিয়ে মৃত্যু ৭, শনাক্ত ২২৭ জন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৫ জুলাই ২০২১ | |
ফাইল ছবি- টাঙ্গাইল২৪.কম।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে করোনায় আরো সাত জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে পাঁচ জন ও উপসর্গ নিয়ে দুই জন মারা গেছেন।

সোমবার (৫ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইলের সিভিল সার্জন ডা.আবুল ফজল মো. শাহাবুদ্দিন খান। 

তিনি জানান, গত ২৪ ঘন্টায় জেলা থেকে পাঠানো ৫৮১ টি নমুনা পরীক্ষায় ২২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ৩৯ দশমিক ৭ ভাগ। এর মধ্যে টাঙ্গাইল সদরে ৮৫, গোপালপুরে ২৬ জন, সখীপুরে ২৪ জন, ঘাটাইলে ১৭ জন, ধনবাড়িতে ১৬ জন, কালিহাতীতে ১৫ জন, বাসাইলে ১৩ জন, দেলদুয়ারে ১২ জন, মধুপুরে ৯ জন, মির্জাপুরে ৪ জন, নাগরপুর ও ভুঞাপুরে ৩ জন করে রয়েছেন।

তিনি আরো জানান, এখন পর্যন্ত জেলায় মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা ৮ হাজার ৬৩১ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৪ হাজার ৮৪১ জন। মৃত্যুবরণ করেছেন ১৩০ জন। জেলার হাসপাতালগুলোতে চিকিৎসাধীন রয়েছেন ৮১ জন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা. সাজেদুর রহমান জানান, ক্রমেই করোনা আক্রান্ত ও মৃত্যু তালিকা দীর্ঘ হচ্ছে। একারণে চিকিৎসকরা চিকিৎসা সেবা দিতে হিমশিম খাচ্ছে। হাসপাতালে জায়গা সংকুলান না হওয়ায় করোনা আক্রান্ত রোগীদের মেঝেতে রেখে চিকিৎসা দিতে হচ্ছে। বর্তমানে হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১২৮ জন চিকিৎসাধীন রয়েছেন। টাঙ্গাইল জেনারেল হাসপাতালে বর্তমানে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১২৮ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে করোনা শনাক্ত হয়েছে ৫০ জনের ও উপসর্গ রয়েছে ৭৮ জনের।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি