১১:১৮ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইল হাসপাতালে হাইফ্লো অক্সিজেন ন্যাসাল ক্যানুলা উপহার দিলেন ২ এমপি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৪ জুলাই ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে দিন দিন করোনা ভাইরসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে গত কয়েকদিন যাবত করোনা ইউনিটে হাইফ্লো অক্সিজেন ন্যাসাল ক্যানুলা এর সংকট দেখা দেয়। 

সংকট নিরসনে ও করোনা মহামারীর বর্তমান এই ভয়াবহ পরিস্থিতিতে একটি তহবিল গঠন করাসহ টাঙ্গাইল ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের জন্য কমপক্ষে ২৫ টি হাইফ্লো অক্সিজেন ন্যাসাল ক্যানুলা এর দাবি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জেলার বিত্তবান ও জনপ্রতিনিধিদের কাছে উপহার দেয়ার আহŸান জানান টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. শফিকুল ইসলাম সজিব।

স্ট্যাটাসটি টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছানোয়ার হোসেন ও টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর নজরে আসে।

হাসপাতালের এই সংকট নিরসনে টাঙ্গাইলের এই দুই সংসদ সদস্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জন্য হাইফ্লো অক্সিজেন ন্যাসাল ক্যানুলা উপহার দেন। 

আজ রোববার (৪ জুলাই) দুপুরে সংসদ সদস্যদ্বয়ের প্রতিনিধিবৃন্দ হাসপাতালের কর্মকর্তাদের হাতে এ উপহার তুলে দেন।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি