১০:৪৯ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে পিকআপ-অ্যাম্বুলেন্স সংঘর্ষে নিহত ৫, আহত ৫

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৩ জুলাই ২০২১ | |
দূর্ঘটনায় নিহতদের মরদেহ নিয়ে যাচ্ছে ফায়ার সার্ভিসের কর্মীরা। ছবি-টাঙ্গাইল২৪.কম।
, টাঙ্গাইল :

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতীতে অ্যাম্বুলেন্স ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছে। 

শনিবার (৩ জুলাই) সকালে উপজেলার হাতিয়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত তিনজনের পরিচয় পাওয়া গেছে। বাকী দুজনের পরিচয় পাওয়া যায়নি।

নিহতরা হলেন চট্টগ্রামের হালি শহরের মোরশেদের স্ত্রী ফরিদা (৩২), মেয়ে মারিয়া (১০) ও ফরিদার বড় বোন ফেরদৌস আরা (৩৫)। বাকী দুজনের পরিচয় পাওয়া যায়নি।

আহতরা হলেন, গাজীপুর জেলার বোড বাজার এলাকার হারেজ আলী (৪৫), গাজীপুরের আব্দুর রাজ্জাকের ছেলে বাদশা (২০), রহিস উদ্দিনের ছেলে শাহজাহান (৪০), চট্টগ্রামের মাহবুব আলমের ছেলে মারুফ (২৫) চট্টগ্রামের মোরশেদ আলমের মেয়ে মাহি (৭)। 

পরিচয় নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদুল ইসলাম। 

তিনি জানান, ক্যান্সারের রোগী নিয়ে উত্তরবঙ্গের দিকে যাওয়া একটি অ্যাম্বুলেন্সের সাথে ঢাকাগামী মাছ বহনকারী পিকআপভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। আহত হয় আরও ৭জন। পরে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানোর পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও দুইজনের মৃত্যু হয়।

তিনি আরও জানান, দুর্ঘটনা কবলিত পরিবহন দুইটি মহাসড়ক থেকে সরানো হয়েছে। নিহতদের পরিচয় শনাক্ত হওয়ার পর তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি