০৯:৪৫ এএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ী পৌর নির্বাচনে জনগণ নির্বাচিত হয়েছে : মেয়র

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৪ ফেব্রুয়ারী ২০২১ | |
, টাঙ্গাইল :

১৬ জানুয়ারি ধনবাড়ী পৌর নির্বাচনে ধনবাড়ী পৌরবাসী নির্বাচিত হয়েছে। সাধারণ মানুষ তাদের চাওয়া-পাওয়াকে পূরণ করেছে। এ জন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ। তারা যেন এ পৌরসভা থেকে সকল সুযোগ-সুবিধা পায় সে জন্য কাজ করে যাবো। 

রোববার দুপুরে টাঙ্গাইলের ধনবাড়ী পৌর পরিষদের দায়িত্ব গ্রহণকালে পৌর ভবনে ধনবাড়ী পৌর মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল সকলের উপস্থিতে এসব কথা বলেন।

মেয়র বলেন, বিগত দিনগুলোতে পৌর সভায় কি ধরনের কাজ করা হয়েছে সেটা বড় কথা নয়। আমি বর্তমান দিনগুলোতে এ পৌর সভাকে একটি আধুনিক পৌরসভা হিসাবে পৌরবাসী তথা দেশবাসীর কাছে তুলে ধরতে চাই। উন্নয়নের ধারা অব্যাহত রেখে পৌরবাসীকে পরিচ্ছন্ন সুযোগ সুবিধা দেয়া হবে। এ জন্য আমি আপনাদের সহযোগিতা কামনা করি। আপনারা আমাকে সব সময় সঠিক পরামর্শ দিবেন। যদি কোন কাজে ভুল হয় তা আমাকে জানাবেন। এটা আপনাদের পৌর সভা। আমি একজন আপনাদের প্রতিনিধি। তিনি বলেন, এ পৌর সভাতে কোনভাবেই মাদক, সন্ত্রাস, দুর্নীতি, চাঁদাবাজী, টেন্ডরিবাজী করতে দেয়া হবে না। এ পৌরসভাকে আলোকিত ধনবাড়ীতে পরিণিত করা হবে। এজন্য তিনি প্রধানমন্ত্রী ও কৃষিমন্ত্রীর সহযোগিতা কামনা করেন। 

তিনি সাংবাদিকদের  উদ্দেশ্যে বলেন, আপনারা আমাকে সব সময় সহযোগীতা করবেন। আপনারা আমার ভুলগুলো তুলে ধরবেন। যেন আমি সংশোধন করে ধনবাড়ী পৌরসভাকে একটি রোল মডেল পৌরসভা হিসাবে সবাইকে উপহার দিতে পারি। 

এ সময় উপস্থিত ছিলেন, ধনবাড়ী উপজলা আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম মঞ্জু, সহ-সভাপতি আব্দুল হালিম, হাফিজুর রহমমান তালুকদার শোভা, সাবেক সাধারণ সম্পাদক আ. ওয়াদুদ তালুদকার সবুজ, নব-নির্বাচিত সকল কাউন্সিলরগণ।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি