১১:৫২ এএম | টাঙ্গাইল, শনিবার, ৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইল প্রেসক্লাব বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেটে চ্যাম্পিয়ন যমুনা দল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৩ জানুয়ারী ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল প্রেসক্লাব আয়োজিত বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে যমুনা দল। শনিবার (২৩ জানুয়ারি)দুপুরে টাঙ্গাইল শহরের বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় তারা লৌহজং দলকে ৩১ রানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

টূর্ণামেন্টের ফাইনাল খেলায় মুখোমুখি যমুনা ও লৌহজং দল। টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় যমুনা দল। নির্ধারিত ২০ ওভার ব্যাট করে ও ৪ উইকেট হারিয়ে তারা সংগ্রহ করে ১৯২ রান। 

লৌহজং দলের নাসির উদ্দিন ৩৫ রান দিয়ে সর্বোচ্চ দুই উইকেট লাভ করেন। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১৬১ রান সংগ্রহ করে লৌহজং দল। দলের পক্ষে সর্বোচ্চ ৯১ রান করেন মালেক আদনান। বিজয়ী দলের শামীম আল মামুন ২১ রান দিয়ে চারটি উইকেট দখল করে ম্যাচ অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। একইসঙ্গে তিনি টুর্নামেন্টে মোট ছয়টি উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট দখলের মালিকও হন। রানার্স আপ দলের মালেক আদনান টুর্নামেন্টে মোট ১৫৪ রান নিয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক হন।

যমুনা দলের পক্ষে উদ্বোধনী ব্যাটসম্যান ও কালের কন্ঠের জেলা প্রতিনিধি অরণ্য ইমতিয়াজ করেন ২৬ রান, সাপ্তাহিক টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার সম্পাদক মুস্তাক আহম্মেদ করেন ৩৮, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি শামীম আল মামুন করেন ২০ রান, অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজ ২৪.কম এর টাঙ্গাইল জেলা প্রতিনিধি আরিফ উর রহমান টগর অপরাজিত থেকে করেন ৩৬ ও দৈনিক সমকাল পত্রিকার টাঙ্গাইল জেলা প্রতিনিধি আব্দুর রহিম করেন ১১ রান।

জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে লৌহজং দল ১৬১ সংগ্রহ করতে সক্ষম হন। লৌহজং দলের পক্ষে দৈনিক নয়া দিগন্ত পত্রিকার টাঙ্গাইল জেলা প্রতিনিধি মালেক আদনান করেন ৯১, টাঙ্গাইল বাস কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড়মনি করেন ১৯ রান।

যমুনা দলের খেলোয়ারবৃন্দ, অধিনায়ক টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও আরটিভির টাঙ্গাইল জেলা প্রতিনিধি কাজী জাকেরুল মওলা, দৈনিক মজলুমের কন্ঠ পত্রিকার বার্তা সম্পাদক কে.এস রহমান সফি, বিজয় টেলিভিশনের স্টাফ রিপোর্টার মাসুম ফেরদৌস, দৈনিক সমকাল পত্রিকার টাঙ্গাইল জেলা প্রতিনিধি আব্দুর রহিম, কালের কন্ঠের জেলা প্রতিনিধি অরণ্য ইমতিয়াজ, জাগো নিউজ ২৪.কম এর টাঙ্গাইল জেলা প্রতিনিধি আরিফ উর রহমান টগর, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি শামীম আল মামুন, সময় টেলিভিশনের টাঙ্গাইল জেলা প্রতিনিধি কাদির তালুকদার ও সাপ্তাহিক টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার সম্পাদক মুস্তাক আহম্মেদ। অতিরিক্ত খেলোয়ার হিসেবে ছিলেন এশিয়ান টেলিভিশনের টাঙ্গাইল জেলা প্রতিনিধি শফিকুজ্জামান খান মোস্তফা, সাপ্তাহিক সময় তরঙ্গ পত্রিকার সম্পাদক হেমায়েত হোসেন হিমু। 

লৌহজং দলের খেলোয়ারবৃন্দ, অধিনায়ক ও এটিএন বাংলা টেলিভিশনের জেলা প্রতিনিধি নাসির উদ্দিন, এনটিভির জেলা প্রতিনিধি মহব্বত হোসেন, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি কাজী তাজ উদ্দিন রিপন, নিউ এইজ পত্রিকার জেলা প্রতিনিধি হাবিব খান, দৈনিক নয়া দিগন্ত পত্রিকার টাঙ্গাইল জেলা প্রতিনিধি মালেক আদনান, বাংলা নিউজ ২৪ ডট কম এর টাঙ্গাইল জেলা প্রতিনিধি সুমন কুমার রায়, টাঙ্গাইল প্রেসক্লাবের সহযোগি সদস্য ও বাস কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড়মনি, অ্যাডভোকেট আলী ইমাম তপন, মাসুদ রেজা আর অতিরিক্ত খেলোয়ার হিসেবে ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক খন্দকার মাসুদুল আলম ও দৈনিক যায়যায় দিন পত্রিকার জেলা প্রতিনিধি মু.জুবায়েদ মল্লিক বুলবুল।

ফাইনাল খেলায় প্রধান অতিথি থেকে বিজয়ী ও বিজিত দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ও টাঙ্গাইল প্রেসক্লাব সদস্য আলহাজ্ব ছানোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান আনছারী ও বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিম প্রমুখ।

উল্লেখ্য, গত ১৭ জানুয়ারি টাঙ্গাইল প্রেসক্লাব বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টূর্ণামেন্টের উদ্বোধন হয়। টূর্নামেন্টে যমুনা. ধলেশ্বরী আর লৌহজং দল অংশ গ্রহণ করে। খেলায় প্রতিটি দল দুইটি করে ম্যাচে মুখোমুখি হয়। খেলাগুলো অনুষ্ঠিত হয় বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি