০৩:৫২ এএম | টাঙ্গাইল, শনিবার, ৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সখিপুর পৌরসভায় মেয়র পদে নৌকা চান তারেক কিবরিয়া 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৩ ডিসেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে সখিপুর পৌরসভা নির্বাচন আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশারীরা ইতোমধ্যে দলীয় মনোনয়ন ফরম ক্রয় করেছেন। এর মধ্যে নৌকা প্রতিক পেতে চান আওয়ামী লীগ নেতা তারেক কিবরিয়া। তিনি পৌর এলাকায় ব্যাপক সাড়া জাগিয়েছেন। 

ঢাকার তেজগাঁও কলেজ ছাত্রলীগের সাবেক নেতা তারেক কিবরিয়া সখিপুর পৌরসভার ওয়ার্ড আওয়ামী লীগের নেতা ও ইতালির উত্তর রোম আওয়ামী লীগের সহ-সভাপতি। তিনি পোস্টার, ব্যানার, লিফলেট ও গণসংযোগের মাধ্যমে প্রার্থীতা জানান দিয়েছেন। প্রতিনিয়ত পৌর এলাকার ওয়ার্ডে ওয়ার্ডে মানুষের সাথে মতবিনিময়, দোয়া ও সমর্থন চাচ্ছেন। আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব ও শুভাকাংখিদের সাথে নিয়মিত যোগাযোগ করছেন। 

বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রাণ সদা হাসোজ্জ্বল তারেক কিবরিয়া সখিপুর পৌরসভার সানবান্ধা গ্রামের বাসিন্দা। তার পিতা বীর মুক্তিযোদ্ধা এসএম মজিবর রহমান এবং মাতা মৃত সুফিয়া আক্তার দুজনই  শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন। তারা বিভিন্ন পেশাজীবী সংগঠনের সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। 

আওয়ামী পরিবারের সন্তান তারেক কিবরিয়া ১৯৯৯ সালে এসএসসি, ২০০১ সালে এইচএসসি, ২০০৪ সালে ডিপ্লোমা ইন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং, ২০০৫ সালে সার্টিফিকেট কোর্স এবং ২০০৭ সালে ট্রাভেল ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্টে কৃতিত্বের সাথে ব্যাচেলর ডিগ্রি অর্জন করেন। 

স্কুল জীবনে ছাত্রলীগের রাজনীতিতে হাতেখড়ি হওয়া তারেক কিবরিয়া সখিপুরের ২০১৪ সালের উপ নির্বাচন, ২০১৫ সালের পৌর নির্বাচন, ২০১৭ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচন, ২০১৮ সালের জাতীয় নির্বাচন এবং ২০১৯ সালের উপজেলা নির্বাচনে সক্রিয়ভাবে দলীয় প্রার্থীর বিজয়ের লক্ষ্যে কাজ করেছেন। এছাড়া ১৯৯৯ সালের সখিপুর বাসাইলের আলোচিত উপ-নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে নিরলস পরিশ্রম করেছেন। 

মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী তারেক কিবরিয়া সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে অংশগ্রহণ করছেন। দিচ্ছেন সাধ্যমত দান-অনুদান। 

আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার আশাবাদ ব্যক্ত করে তারেক কিবরিয়া বলেন, বৃহদ ও ক্ষমতাসীন দলে একাধিক মনোনয়ন প্রত্যাশী থাকবেন এটাই স্বাভাবিক। সবাই আমাদের ভাই-বন্ধু। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শ বুকে ধারণ করে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করি মানুষের কল্যাণে।
 
তারেক কিবরিয়া আরো বলেন, আশা করি দল আমাকে মূল্যায়ন করবে। মনোনয়ন পেলে মেয়র পদটি আমাদের শেষ আশ্রয়স্থল জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবো। মেয়র নির্বাচিত হলে মাদক, চাঁদাবাজ ও ইভটিজিংমুক্ত আধুনিক এবং শিক্ষাবান্ধব সখিপুর গড়ে তুলবো। পৌরবাসীর সকল নাগরিক সুবিধা শতভাগ নিশ্চিত করা হবে। 

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি