০৬:১৩ এএম | টাঙ্গাইল, শনিবার, ৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে আওয়ামীলীগের মনোনয়ন পেতে মেয়র প্রার্থী নূরুন্নবীর গণমিছিল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১১ নভেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

আসন্ন কালিহাতী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন পেতে মেয়র প্রার্থী নূরুন্নবী সরকারের গণমিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ নভেম্বর) বিকেলে গণমিছিলটি পৌরসভার ঘুনী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে শুরু করে পৌরসভার প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে শহীদ শফি সিদ্দিকী চত্বরে গিয়ে শেষ হয়। 

মেয়র প্রার্থী নূরুন্নবী সরকারের গনমিছিলটি গনজোয়ারে পরিণত হয়। গণমিছিলের আগে মেয়র প্রার্থী নূরুন্নবী সরকার বলেন, আমি বাংলাদেশ আওয়ামীলীগ পরিবারের সন্তান। আওয়ামীলীগের প্রতি ভালোবাসা আমার রক্ত বিন্দুর শিঁড়ায় প্রবাহিত, দলের সুখে দুঃখে সব সময় পাশে থেকেছি, দলের সাথে কখনো বেইমানী করি নাই, এখন দল থেকে যদি আমাকে যোগ্য মনে করে, দলের দুঃসময়ের যদি ত্যাগ বিবেচনা করে তাহলে আমার বিশ্বাস দল আমাকেই মনোনয়ন দিবে ইনশাআল্লাহ এবং আমি মনোনয়ন পেলে পৌরসভার এই আসনটি বিপুল ভোটে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ও কালিহাতীর উন্নয়নের মহানায়ক তরুণ প্রজন্মের অহংকার জননেতা আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারী কে উপহার দিতে পারবো।

এসময় পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ যুবলীগ, ছাত্রলীগ সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি