০৮:৪৬ পিএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে মেয়র প্রার্থী মিন্টু সরকারের গণমিছিল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১০ নভেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

আসন্ন কালিহাতী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আহ্বায়ক মিন্টু সরকারের গণ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে গণমিছিলটি পৌরসভার উত্তর বেতডোবা ফাতেমা হালিম উচ্চ বিদ্যালয় মাঠ থেকে শুরু করে পৌরসভার প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে পূণরায় ওই বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়।

এসময় পৌরবাসীর উদ্যেশ্যে সংক্ষিপ্ত সমাবেশে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মিন্টু সরকার তার বক্তব্যে বলেন, করোনা ভাইরাসের সময় আমি মানুষের পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকবো। আমি নেতা হতে আসিনি, আমি পৌরবাসীর সেবক হয়ে আপনাদের পাশে থাকতে চাই। আমি মেয়র নির্বাচিত হলে এলাকার রাস্তা-ঘাট ও ছোট ছোট কালভার্ট উন্নয়ন করবো এবং বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা প্রাপ্ত কারীদের বাড়িতে বাড়িতে পৌঁছে দেওয়া হবে। জনগণ আমাকে চায় বলে আমি মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হয়ে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছি। আমি আওয়ামীলীগের মনোনয়ন পেলে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ও কালিহাতীর উন্নয়নের মহানায়ক এমপি হাছান ইমাম খান সোহেল হাজারীকে কালিহাতী পৌরসভার মেয়রের চেয়ারটি বিপুল ভোটে জয়লাভ করে উপহার দিতে পারবো।

এসময় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন, কালিহাতী পৌর আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম সুমন, উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সদস্য সচিব সায়েম মল্লিক মিলন, পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালেক ও সাধারণ সম্পাদক রঞ্জিত পাল, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শামসুল হক, স্থানীয় নেতা আব্দুস সাত্তার সওদাগর সহ স্থানীয় আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি