০৪:৩১ এএম | টাঙ্গাইল, রোববার, ১৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবার পেল অর্থ সহায়তা ও বীজ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৬ অক্টোবর ২০২০ | |
, টাঙ্গাইল :

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির টাঙ্গাইল ইউনিটের উদ্যোগে বন্যার্তদের মাঝে নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার সকালে শহীদ স্মৃতি পৌর উদ্যানে ২৫০পরিবারের মাঝে এসব দেয়া হয়। এ অনুষ্ঠানের উদ্বোন করেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক।

এসময় ২৫০জন বন্যায় ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে সাড়ে ৪ হাজার টাকা এবং ঢেঁড়স, করলা, লাউ, শসা, মিষ্টি কুমড়া, বরবটি, লাল শাক ও পুঁইশাকের বীজের একটি করে প্যাকেট প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক এম এ রৌফ, রেড ক্রিসেন্ট সোসাইটির সাবেক বোর্ড মেম্বার রবিন্দ্র মোহন সাহা, সদস্য সালাউদ্দিন হায়দার, ইউনিট অফিসার এটিএম জিয়াউল হাসান প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে নবনির্বাচিত প্রাথমিক শিক্ষক নেতৃবৃন্দের শপথ অন ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত  কালিহাতীতে বজ্রপাতে দুই ভাই নিহত ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি